মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না…….ব্যারিস্টার কায়সার কামাল  নেত্রকোনার কারাগারে আসামীর মৃত্যু ছাত্র জনতার গণ অভ্যূত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাবরে স্মরণ করবে ……..ব্যারিস্টার কায়সার কামাল নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত কেন্দুয়ায় গ্রাম্য সালিশকে কেন্দ্র করে যুবককে অমানবিক নির্যাতন। নেত্রকোনার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানঃ ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণকারী নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন ঢাকার কল্যানপুর হতে গ্রেফতার নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর কেন্দুয়ার আশুজিয়ায় কোচিং সেন্টারসহ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট।। মদনে প্রকৃতির রক্ষাতে আন্তর্জাতিক ওজোন দিবস পালিত।

ব্রেকিং নিউজ
#বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না…….ব্যারিস্টার কায়সার কামাল #নেত্রকোনার কারাগারে আসামীর মৃত্যু#ছাত্র জনতার গণ অভ্যূত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাবরে স্মরণ করবে ……..ব্যারিস্টার কায়সার কামাল#নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত#কেন্দুয়ায় গ্রাম্য সালিশকে কেন্দ্র করে যুবককে অমানবিক নির্যাতন।#নেত্রকোনার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানঃ ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ#বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণকারী নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন ঢাকার কল্যানপুর হতে গ্রেফতার#নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর#কেন্দুয়ার আশুজিয়ায় কোচিং সেন্টারসহ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট।।#মদনে প্রকৃতির রক্ষাতে আন্তর্জাতিক ওজোন দিবস পালিত।#নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র ঢাকার বিমান বন্দরে আটক#বিস্ফোরণ- লুটপাটের অভিযোগে ছদ্দুকে প্রধান আসামি করে ৩৯ জনের বিরুদ্ধে মামলা।#গ্রুপিং এর কারণে নেত্রকোনায় পূর্ব ঘোষিত সমাবেশ করতে পারেনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন#গার্মেন্টসের শ্রমিকদের উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে নেত্রকোনায় ছাত্রলীগ নেতা হৃদয় গ্রেফতার#বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে নেত্রকোনা জেলা বিএনপির আর্থিক সহায়তা#ফারিয়া’র নেত্রকোনা জেলা  কমিটি গঠন সভাপতি মোবারক সাধারণ সম্পাদক পলাশ#নেত্রকোনা সদরে পঙ্গু কিরন ফকিরের জমি দখলের চেষ্টা#সকল ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে —-এহসানুল মাহবুব জুবায়ের#নেত্রকোনা-০৩ আসনে বিএনপির দূর্দিনের  কান্ডারী ড.রফিকুল ইসলাম হিলালী#পূর্বধলায় বাথরুমে মহিলার গোসলের দৃশ্য ধারণ করায় সেনাবাহিনীর হাতে দুই টিকটকার আটক 

নেত্রকোনায় হাজী ফয়েজ উদ্দিন আকন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ঃ কক্ষে তালা

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ্ / ৮০ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

প্রকাশের সময় 14/08/2024

 

নেত্রকোনা সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের বিরামপুর হাজী ফয়েজ উদ্দিন আকন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল হক তুহিনের অপসারণের দাবীতে মানববন্ধন করে তার কক্ষে তালা ঝুলিয়ে দিয়ে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

আজ বুধবার সকাল ১১টার দিকে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে প্রধান শিক্ষক আজহারুল হক তুহিনের অপসারণের দাবীতে বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালে প্রধান শিক্ষকের নানা অনিয়ম, দুনীর্তি ও ক্ষমতার অপব্যবহারের ফিরিস্তি তুলে ধরে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য মোঃ ফজলু মিয়া, অভিভাবকদের পক্ষে মোঃ লুৎফুর রহমান, মোঃ মিন্টু মিয়া, শিক্ষার্থীদের পক্ষে দশম শ্রেণির শিক্ষার্থী মোঃ এমদাদুল হক, নবম শ্রেণির শিক্ষার্থী মোঃ মিজান মিয়াসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, প্রধান শিক্ষক আজহারুল হক তুহিন স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের শাসনামলে ক্ষমতার অপব্যবহার করে ব্যাপক কারচুপির মাধ্যমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকেই তার অনুগত একটি ক্যাডার বাহিনী গড়ে তুলেন। তিনি প্রধান শিক্ষকের পদ না ছেড়ে স্বেচ্ছাচারিতার মাধ্যমে পরিষদের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি বিদ্যালয়ে নিয়মিত না আসায় এক দিকে প্রশাসনিক কার্যক্রম ব্যহত হচ্ছে অপর দিকে বিদ্যালয়ের শিক্ষার মান ক্রমশ নিচের দিকে নেমে যাচ্ছে। তিনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে স্কুলের সাধারণ শিক্ষার্থীদের বাঁধা প্রধান এবং নানা ধরণের ভয় ভীতি প্রদর্শন করে। তাই ক্ষিপ্ত শিক্ষার্থীরা ২৪ ঘন্টার মধ্যে প্রধান শিক্ষকের দ্রæত অপসারণ দাবী করেন। অন্যথায় তারা প্রধান শিক্ষককে বিদ্যালয়ে অবাঞ্চিত ঘোষনা করেন। পরে শিক্ষার্থীরা মিছিল করে গিয়ে প্রধান শিক্ষকের কক্ষে তালা ঝুলিয়ে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর