রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনার বিজয়পুর সীমান্তে বিজিবি’র কাছে বাংলাদেশীর মরদেহ হস্তান্তর করেছে বিএসএফ মদনে সিএনজির সাথে হ্যানট্রলির সংঘর্ষ নিহত ১জন। নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আহবায়ক ডাঃ আনোয়ার ও সচিব ডাঃ আব্দুস ছাত্তার নেত্রকোনার মদনে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মাসিন বিশ^াস ৪৮ ঘন্টা পর হাসপাতালে মৃত্যু নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসির যোগদান  কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সেকুল ইসলাম খান,সম্পাদক আব্দুল হাই সেলিম চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন

ব্রেকিং নিউজ
#নেত্রকোনার বিজয়পুর সীমান্তে বিজিবি’র কাছে বাংলাদেশীর মরদেহ হস্তান্তর করেছে বিএসএফ#মদনে সিএনজির সাথে হ্যানট্রলির সংঘর্ষ নিহত ১জন।#নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আহবায়ক ডাঃ আনোয়ার ও সচিব ডাঃ আব্দুস ছাত্তার#নেত্রকোনার মদনে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু#নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মাসিন বিশ^াস ৪৮ ঘন্টা পর হাসপাতালে মৃত্যু#নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসির যোগদান #কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সেকুল ইসলাম খান,সম্পাদক আব্দুল হাই সেলিম#চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী#কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক#নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন#নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত#মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা#যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ #বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি

নেত্রকোনার বিজয়পুর সীমান্তে বিজিবি’র কাছে বাংলাদেশীর মরদেহ হস্তান্তর করেছে বিএসএফ

এ কে এম আব্দুল্লাহ্ / ১১ বার পড়া হয়েছে
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

প্রকাশের সময় 26/10/2024

ভারতের অভ্যন্তরে মৃত্যুবরণ করা বাংলাদেশের রিজাউল করিমের মরদেহ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ শনিবার বেলা ১টার দিকে ৩১ বিজিবি ও পুলিশের কাছে হস্তান্তর করেছে।
নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম কামরুজ্জামান সাংবাদিকদের কাছে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ২৪ অক্টোবর সন্ধ্যায় নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) আওতাধীন ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার মুন্সিপাড়া বিওপি’র দীগলবাঘ সীমান্ত দিয়ে ৭জন বাংলাদেশী ভারতের অভ্যন্তরে অনুপ্রবেশ করে। এ সময় ১৮১ বিএসএফ ব্যাটালিয়নের দমদমা ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করলে ৬ জন পালাতে সক্ষম হলেও ১জন কালভার্টের পানিতে পড়ে তলিয়ে যায়। বিএসএফ সদস্যরা তৎক্ষনাৎ তাকে কালভার্চের নীচ থেকে উদ্ধার করে স্থানীয় প্রাইমারি হেল্থ কেয়ার সেন্টারে ভর্তি করে এবং সেখানে গত ২৪ অক্টোবরেই সে মৃত্যুবরণ করে। ভারতে মৃত ব্যক্তির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। বি এস এফ এর দাবী, পলাতে গিয়ে উক্ত ব্যাক্তি কালভার্ট হতে পড়ে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে অচেতন অবস্থায় পানিতে পড়ে মারা গেছেন।
পরবর্তীতে মৃত ব্যক্তির পরিচয় সনাক্ত হয়। তিনি শেরপুর জেলার সদর উপজেলার আলিনা পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোঃ রিজাউল করিম।
এ ব্যাপারে বিজিবি ভারতীয় বি এস এফ এর সাথে যোগাযোগ করলে বি এস এফ আজ ২৬ অক্টোবর বেলা ১টার দিকে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) বিজয়পুর বাগমারা সীমান্ত এলাকায় পুলিশ ও মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের উপস্থিতিতে মরদেহটি বিজিবি’র কাছে হস্তান্তর করে।
বিজিবি’র কমান্ডার জানান, মরদেহটি বাংলাদেশে পূনরায় ময়না তদন্ত করার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর