মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না…….ব্যারিস্টার কায়সার কামাল  নেত্রকোনার কারাগারে আসামীর মৃত্যু ছাত্র জনতার গণ অভ্যূত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাবরে স্মরণ করবে ……..ব্যারিস্টার কায়সার কামাল নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত কেন্দুয়ায় গ্রাম্য সালিশকে কেন্দ্র করে যুবককে অমানবিক নির্যাতন। নেত্রকোনার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানঃ ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণকারী নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন ঢাকার কল্যানপুর হতে গ্রেফতার নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর কেন্দুয়ার আশুজিয়ায় কোচিং সেন্টারসহ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট।। মদনে প্রকৃতির রক্ষাতে আন্তর্জাতিক ওজোন দিবস পালিত।

ব্রেকিং নিউজ
#বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না…….ব্যারিস্টার কায়সার কামাল #নেত্রকোনার কারাগারে আসামীর মৃত্যু#ছাত্র জনতার গণ অভ্যূত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাবরে স্মরণ করবে ……..ব্যারিস্টার কায়সার কামাল#নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত#কেন্দুয়ায় গ্রাম্য সালিশকে কেন্দ্র করে যুবককে অমানবিক নির্যাতন।#নেত্রকোনার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানঃ ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ#বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণকারী নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন ঢাকার কল্যানপুর হতে গ্রেফতার#নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর#কেন্দুয়ার আশুজিয়ায় কোচিং সেন্টারসহ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট।।#মদনে প্রকৃতির রক্ষাতে আন্তর্জাতিক ওজোন দিবস পালিত।#নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র ঢাকার বিমান বন্দরে আটক#বিস্ফোরণ- লুটপাটের অভিযোগে ছদ্দুকে প্রধান আসামি করে ৩৯ জনের বিরুদ্ধে মামলা।#গ্রুপিং এর কারণে নেত্রকোনায় পূর্ব ঘোষিত সমাবেশ করতে পারেনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন#গার্মেন্টসের শ্রমিকদের উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে নেত্রকোনায় ছাত্রলীগ নেতা হৃদয় গ্রেফতার#বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে নেত্রকোনা জেলা বিএনপির আর্থিক সহায়তা#ফারিয়া’র নেত্রকোনা জেলা  কমিটি গঠন সভাপতি মোবারক সাধারণ সম্পাদক পলাশ#নেত্রকোনা সদরে পঙ্গু কিরন ফকিরের জমি দখলের চেষ্টা#সকল ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে —-এহসানুল মাহবুব জুবায়ের#নেত্রকোনা-০৩ আসনে বিএনপির দূর্দিনের  কান্ডারী ড.রফিকুল ইসলাম হিলালী#পূর্বধলায় বাথরুমে মহিলার গোসলের দৃশ্য ধারণ করায় সেনাবাহিনীর হাতে দুই টিকটকার আটক 

প্রকাশিত সংবাদের প্রতিবাদে নেত্রকোনায় সংবাদ সম্মেলন

এ কে এম আব্দুল্লাহ্ / ৫৭ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

প্রকাশের সময় 25/08/2024

প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পূর্বধলা উপজেলা বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

আজ রবিবার দুপুরে নেত্রকোনা প্রেসক্লাবের তৃতীয় তলায় সম্মেলন কক্ষে পূর্বধলা উপজেলা বিএনপি ও অঙ্গ সংযোগী সংগঠন এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পূর্বধলা উপজেলা বিএনপির সদস্য উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি, নেত্রকোনা সরকারী কলেজ ছাত্র সংসদের (ছাত্রদল প্যানেলের) সাবেক কমনরুম সম্পাদক শেখ মোজাহিদুল ইসলাম লেলিন। তিনি বলেন, গত ২৩ আগষ্ট দৈনিক কালবেলা পত্রিকায় ‘অনুপ্রবেশ ইস্যুতে বিএনপির অনেকে সমঝোতায় ব্যস্ত’ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের ধানের শীষের নমিনী নেত্রকোনা জেলা বিএনপির তিন বারের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ আবু তাহের তালুকদারের বিরুদ্ধে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে টাকার বিনিময়ে আওয়ামীলীগের লোকজনকে দলে ভেড়ানোর চেষ্টা উল্লেখ করা হয়েছে।

এ ছাড়াও আওয়ামীলীগের নেতা ও সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের ঘনিষ্ট হয়ে বিএনপির বিভিন্ন কর্মসূচীতে উপস্থিত থাকার কথা উল্লেখ করেন। তিনি বলেন, আমি ছাত্র জীবন থেকেই শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থাজ্ঞাপন করে তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বিগত স্বৈরাচার বিরোধী  প্রতিটি আন্দোলন সংগ্রামে আবু তাহের তালুকদারের নেতৃত্বে রাজপথে সর্বদা সক্রিয় ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো, ইনশাল্লাহ। তিনি বলেন, নেত্রকোনায় ৮৮ ব্যাচের বন্ধুদের নিয়ে ‘বন্ধু ফাউন্ডেশন’ নামে একটি সংগঠন রয়েছে। সাবেক উপমন্ত্রী আরিফ খান জয়ও ৮৮ ব্যাচের বন্ধু হিসেবে আমাদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে মিলিত হওয়াকে ভিন্ন খাতে প্রবাহিত করতেই দৈনিক কালবেলায় এ ধরণের সংবাদ প্রকাশিত হয়েছে। তিনি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ প্রকাশের ক্ষেত্রে সাংবাদিক বন্ধুদেরকে আরো বস্তুনিষ্ট এবং দায়িত্বশীল হওয়ার আহবান জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সদস্য  আলহাজ¦ আব্দুর রহিম তালুকদার, পূর্বধলা উপজেলা আহবায়ক কমিটির সিঃ যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান সায়েদ আল মামুন শহীদ ফকির, সালাহউদ্দিন নওয়াব, আবুল হাসনাত, উপজেলা কৃষকদলের সভাপতি মজিবুর রহমান, উপজেলা ছাত্রদলের আহবায়ক সালমান রহমান পল্লব ও সদস্য সচিব সাজু আহমেদ সাজুসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর