মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না…….ব্যারিস্টার কায়সার কামাল  নেত্রকোনার কারাগারে আসামীর মৃত্যু ছাত্র জনতার গণ অভ্যূত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাবরে স্মরণ করবে ……..ব্যারিস্টার কায়সার কামাল নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত কেন্দুয়ায় গ্রাম্য সালিশকে কেন্দ্র করে যুবককে অমানবিক নির্যাতন। নেত্রকোনার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানঃ ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণকারী নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন ঢাকার কল্যানপুর হতে গ্রেফতার নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর কেন্দুয়ার আশুজিয়ায় কোচিং সেন্টারসহ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট।। মদনে প্রকৃতির রক্ষাতে আন্তর্জাতিক ওজোন দিবস পালিত।

ব্রেকিং নিউজ
#বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না…….ব্যারিস্টার কায়সার কামাল #নেত্রকোনার কারাগারে আসামীর মৃত্যু#ছাত্র জনতার গণ অভ্যূত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাবরে স্মরণ করবে ……..ব্যারিস্টার কায়সার কামাল#নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত#কেন্দুয়ায় গ্রাম্য সালিশকে কেন্দ্র করে যুবককে অমানবিক নির্যাতন।#নেত্রকোনার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানঃ ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ#বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণকারী নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন ঢাকার কল্যানপুর হতে গ্রেফতার#নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর#কেন্দুয়ার আশুজিয়ায় কোচিং সেন্টারসহ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট।।#মদনে প্রকৃতির রক্ষাতে আন্তর্জাতিক ওজোন দিবস পালিত।#নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র ঢাকার বিমান বন্দরে আটক#বিস্ফোরণ- লুটপাটের অভিযোগে ছদ্দুকে প্রধান আসামি করে ৩৯ জনের বিরুদ্ধে মামলা।#গ্রুপিং এর কারণে নেত্রকোনায় পূর্ব ঘোষিত সমাবেশ করতে পারেনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন#গার্মেন্টসের শ্রমিকদের উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে নেত্রকোনায় ছাত্রলীগ নেতা হৃদয় গ্রেফতার#বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে নেত্রকোনা জেলা বিএনপির আর্থিক সহায়তা#ফারিয়া’র নেত্রকোনা জেলা  কমিটি গঠন সভাপতি মোবারক সাধারণ সম্পাদক পলাশ#নেত্রকোনা সদরে পঙ্গু কিরন ফকিরের জমি দখলের চেষ্টা#সকল ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে —-এহসানুল মাহবুব জুবায়ের#নেত্রকোনা-০৩ আসনে বিএনপির দূর্দিনের  কান্ডারী ড.রফিকুল ইসলাম হিলালী#পূর্বধলায় বাথরুমে মহিলার গোসলের দৃশ্য ধারণ করায় সেনাবাহিনীর হাতে দুই টিকটকার আটক 

সংবাদ সম্মেলন করেন বাংলাদেশ জামায়াতে  ইসলামী।

বিশেষ   প্রতিনিধি : মোঃ আংগুর রহমান ভূইয়া / ৬০ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

প্রকাশের সময় 11/08/2024

 

নেত্রকোনার মদনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে স্থানীয় সাংবাদিকদের সাথে বর্তমান দেশের পরিস্থিতি নিয়ন্ত্রন ও করণীয় নিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

রোজ রবিবার (১১ আগষ্ট) মদন বাজারে দারুল হাফিজ মডেল মাদ্রাসা মিলনায়তনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী মদন উপজেলা  আমীর মাওলানা ওলিউল ইসলাম, উপজেলা সাবেক  আমির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জেলা কর্মপরিষদ সদস্য মাওঃ রুহুল আমিন,

উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মোঃ মাহবুবুল আলম, উপজেলা সাবেক আমির জামায়াতে ইসলামী মদন উপজেলা কর্ম পরিষদ সদস্য উপজেলা সভাপতি ও পৌরসভার জামায়াত ইসলামের সভাপতি  মাওলানা সাইদুর রহমান, সাবেক আমির উপজেলা কর্ম পরিষদ সদস্য মোঃ রিয়াজ উদ্দিন ,জেলা কর্ম পরিষদ সদস্য মোঃ বদরুল আমিন, উপজেলা জামায়াতে ইসলামের ওলামা বিভাগের সভাপতি হাফিজুর রহমান শামীম, সহ আরও অনেকেই বক্তব্য রাখেন।

 

বাংলাদেশ জামায়াতে ইসলাম মদন উপজেলার আমির ওলিউল ইসলাম বলেন,

প্রায় ১৬ বছর পর আজ মুক্ত দেশে কথা বলার সুযোগ পেয়েছি। এখন সুখী সমৃদ্ধ দেশ গড়তে কাজ করে যেতে চাই। তিনি আরও বলেন, মদনে পূর্বে কিছু অনাকাংখিত ঘটনা ঘটেছে, এধরণের

অনাকাংখিত ঘটনা বন্ধের জন্য জামায়াতের উপজেলা ইউনিয়ন ওয়ার্ডসহ সকল নেতৃবৃন্দ দিনরাত অক্লান্ত পরিশ্রম করে কাজ করে যাচ্ছি।

কোন দলীয় না তৃতীয় একটি মহল এলাকায় অনাকাংখিত ঘটনা  সৃষ্টি করে পরিস্থিতি নৈরাজ্যকর সৃষ্টির লক্ষ্যে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের এ অপতৎপরতা মদনে আর হতে দেওয়া যাবে না।

 

জামায়াতের নেতা কর্মীরা দেশের মানুষকে ভালবাসে, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, কোন  সংখ্যা লঘুর উপর কোন প্রকার নির্যাতন যাতে না হয় এজন্য মদন উপজেলা জামায়তের কর্মীরা দিনরাত কষ্ট করে যাচ্ছে এবং মন্দিরে মন্দিরে পাহারা দিচ্ছে।

 

বৈষম্য বিরোধী আন্দোলনে শহিদদের আত্মার শান্তি কামনা করে আন্দোলনে অংশগ্রহণকারী আহতদের চিকিৎসার ব্যবস্থার প্রতি গুরুত্ব দিয়ে বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবে জামায়াতের নেতা কর্মীরা। ভোটের অধিকার ভাতের অধিকারের জন্য কাউকে যেন কথা বলতে না হয় সে ভাবে কাজ করতে হবে।

 

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মদন উপজেলা বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আঙ্গুর রহমান ভূঁইয়া, সাবেক প্রেসক্লাব সভাপতি আল আমিন তালুকদার, সাবেক প্রেসক্লাব সভাপতি জাকির হোসেন তালুকদার  উজ্জল, মদন প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংবাদিক ইমরান, সাংবাদিক পাইলট, সাংবাদিক বাবুল, সাংবাদিক নিজাম,সাংবাদিক আলী উসমান, সাংবাদিক মির্জা আল মাহমুদ, সাংবাদিক কামরুজ্জামান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর