মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না…….ব্যারিস্টার কায়সার কামাল  নেত্রকোনার কারাগারে আসামীর মৃত্যু ছাত্র জনতার গণ অভ্যূত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাবরে স্মরণ করবে ……..ব্যারিস্টার কায়সার কামাল নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত কেন্দুয়ায় গ্রাম্য সালিশকে কেন্দ্র করে যুবককে অমানবিক নির্যাতন। নেত্রকোনার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানঃ ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণকারী নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন ঢাকার কল্যানপুর হতে গ্রেফতার নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর কেন্দুয়ার আশুজিয়ায় কোচিং সেন্টারসহ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট।। মদনে প্রকৃতির রক্ষাতে আন্তর্জাতিক ওজোন দিবস পালিত।

ব্রেকিং নিউজ
#বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজী ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেয়া হবে না…….ব্যারিস্টার কায়সার কামাল #নেত্রকোনার কারাগারে আসামীর মৃত্যু#ছাত্র জনতার গণ অভ্যূত্থানে শহীদদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধাবরে স্মরণ করবে ……..ব্যারিস্টার কায়সার কামাল#নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত#কেন্দুয়ায় গ্রাম্য সালিশকে কেন্দ্র করে যুবককে অমানবিক নির্যাতন।#নেত্রকোনার কলমাকান্দায় যৌথ বাহিনীর অভিযানঃ ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ#বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণকারী নেত্রকোনার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন ঢাকার কল্যানপুর হতে গ্রেফতার#নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর#কেন্দুয়ার আশুজিয়ায় কোচিং সেন্টারসহ ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট।।#মদনে প্রকৃতির রক্ষাতে আন্তর্জাতিক ওজোন দিবস পালিত।#নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র ঢাকার বিমান বন্দরে আটক#বিস্ফোরণ- লুটপাটের অভিযোগে ছদ্দুকে প্রধান আসামি করে ৩৯ জনের বিরুদ্ধে মামলা।#গ্রুপিং এর কারণে নেত্রকোনায় পূর্ব ঘোষিত সমাবেশ করতে পারেনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন#গার্মেন্টসের শ্রমিকদের উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে নেত্রকোনায় ছাত্রলীগ নেতা হৃদয় গ্রেফতার#বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে নেত্রকোনা জেলা বিএনপির আর্থিক সহায়তা#ফারিয়া’র নেত্রকোনা জেলা  কমিটি গঠন সভাপতি মোবারক সাধারণ সম্পাদক পলাশ#নেত্রকোনা সদরে পঙ্গু কিরন ফকিরের জমি দখলের চেষ্টা#সকল ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে —-এহসানুল মাহবুব জুবায়ের#নেত্রকোনা-০৩ আসনে বিএনপির দূর্দিনের  কান্ডারী ড.রফিকুল ইসলাম হিলালী#পূর্বধলায় বাথরুমে মহিলার গোসলের দৃশ্য ধারণ করায় সেনাবাহিনীর হাতে দুই টিকটকার আটক 

সকল ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে —-এহসানুল মাহবুব জুবায়ের

এ কে এম আব্দুল্লাহ্ / ২৭ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

প্রকাশের সময় 07/09/2024

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল ও ইসলামি ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট এহ্সানুল মাহবুব জুবায়ের বলেছেন, ছাত্র জনতার গণঅভ্যূত্থানে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হওয়ার পর দেশ নিয়ে এখনো নানা ধরণের ষড়যন্ত্র চলছে। কোন সময় জুডিশিয়ারি ক্যু, কোন সময় আনসার, কোন সময় চিকিৎসক কোন সময় গার্মেন্টস সেক্টরে ভর করে স্বৈরাচারী আওয়ামীলীগ ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। এ সকল ষড়যন্ত্রের মোকাবেলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে। তিনি আজ শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় পুরাতন কালেক্টরেট ভবনের উন্মুক্ত মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামী নেত্রকোনা জেলা শাখা আয়োজিত ইউনিট প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।

নেত্রকোনা জেলা জামায়াতের আমীর অধ্যাপক মাওলানা সাদেক আহমেদ হারিছের সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যাপক মাওলানা মাহবুবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড. সামিউল হক ফারুকী, বাংলাদেশ ইসলামি ছাত্র শিবিরের সাবেক সেক্রেটারি জেনারেল ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মোঃ মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া। সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জামায়াতের জেলা আমীর মোঃ আব্দুল করিম, কিশোরগঞ্জ জেলা আমীর অধ্যাপক মোঃ রমজান আলী, তা’মিরুল মিল্লাত কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মুফতি আবু ইউসুফ খান, ময়মনসিংহ অঞ্চলের টীম সদস্য ও নেত্রকোনা জেলার সাবেক আমির অধ্যাপক মাওঃ এনামুল হক, ময়মনসিংহ জেলা নায়েবে আমীর অধ্যক্ষ কামরুল হাসান মিলনসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

প্রধান অতিথি এডভোকেট এহ্সানুল মাহবুব জুবায়ের আরও বলেন, বিগত স্বৈরাচারী সরকার উন্নয়নের নামে মেঘা প্রকল্প গ্রহণ করে লুটপাটের মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। আমাদের দেশ প্রাকৃতিক ও খনিজ সম্পদে ভরপুর। তার চেয়ে বড় সম্পদ হলো মানুষ। দূর্নীতিবাজ, সন্ত্রাসী এই জালিম সরকারের ধ্বংসকে কাটিয়ে তোলার জন্য এই মানব সম্পদকে কাজে লাগিয়ে দেশের সামগ্রীক সুষ্ঠু ব্যবস্থাপনায় দেশবাসীকে প্রস্তুতি নিতে হবে। সন্ত্রাস, গুম, খুন মুক্ত দেশ গড়ার জন্য আমাদের সুশৃঙ্খলভাবে কাজ করতে হবে। এই লুটেরা সরকার বাংলাদেশের অর্থনীতিকে নষ্ট করেছে, ইসলামী ব্যাংকের মতো একটি বেসরকারী বৃহৎ ব্যাংককেও তারা খালি করে দিয়েছে। বাংলাদেশ যেন তার অভিষ্ট লক্ষ থেকে হারিয়ে না যায় সেদিকে আমাদের সজাগ দৃষ্টি দিতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মোঃ দেলোয়ার হোসেন সাইফুল, সহকারী সেক্রেটারি অধ্যাপক মাছুম মোস্তফা, জেলা প্রচার ও মিডিয়া বিভাগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম, জেলা অর্থ সম্পাদক সিদ্দিকুর রহমান, জেলা অফিস সম্পাদক মোঃ নজরুল ইসলাম, পৌর জামায়াতের আমীর মোঃ নিজাম উদ্দিন, সদর উপজেলার আমীর মাওলানা ওয়ালি উল্লাহসহ সকল উপজেলার আমির, সেক্রেটারি ও কর্মপরিষদের সদস্যসহ ইউনিট ও ওয়ার্ড পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর