রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনার বিজয়পুর সীমান্তে বিজিবি’র কাছে বাংলাদেশীর মরদেহ হস্তান্তর করেছে বিএসএফ মদনে সিএনজির সাথে হ্যানট্রলির সংঘর্ষ নিহত ১জন। নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আহবায়ক ডাঃ আনোয়ার ও সচিব ডাঃ আব্দুস ছাত্তার নেত্রকোনার মদনে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মাসিন বিশ^াস ৪৮ ঘন্টা পর হাসপাতালে মৃত্যু নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসির যোগদান  কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সেকুল ইসলাম খান,সম্পাদক আব্দুল হাই সেলিম চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন

ব্রেকিং নিউজ
#নেত্রকোনার বিজয়পুর সীমান্তে বিজিবি’র কাছে বাংলাদেশীর মরদেহ হস্তান্তর করেছে বিএসএফ#মদনে সিএনজির সাথে হ্যানট্রলির সংঘর্ষ নিহত ১জন।#নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আহবায়ক ডাঃ আনোয়ার ও সচিব ডাঃ আব্দুস ছাত্তার#নেত্রকোনার মদনে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু#নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মাসিন বিশ^াস ৪৮ ঘন্টা পর হাসপাতালে মৃত্যু#নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসির যোগদান #কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সেকুল ইসলাম খান,সম্পাদক আব্দুল হাই সেলিম#চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী#কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক#নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন#নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত#মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা#যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ #বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি

নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মাসিন বিশ^াস ৪৮ ঘন্টা পর হাসপাতালে মৃত্যু

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ্ / ৮২ বার পড়া হয়েছে
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

প্রকাশের সময় 25/10/2024

 

মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মাসিন বিশ্বাস  (৩৮) চিকিৎসাধীন অবস্থায় ৪৮ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেছেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোণা ইউনিয়নের শিমুলাটি গ্রামের পাশ দিয়ে বয়ে চলা কংশ নদের ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে শিমুলাটি গ্রামের রমজান বিশ্বাসের ছেলে মাসিন বিশ্বাসের সাথে একই গ্রামের সাদির বিশ্বাসের ছেলে শামীম বিশ্বাসের বিরোধ দেখা দেয়। এরই জের ধরে সাদির বিশ্বাসের ছেলে শামীম বিশ্বাসের নেতৃত্বে আলাল উদ্দিন ভুঁইয়ার ছেলে আরিফ ভুঁইয়া, মজিবর ভুঁইয়ার ছেলে আনিস ভূঁইয়া, আলী আহমেদ বিশাসের ছেলে রাজন বিশ্বাস গত বুধবার সন্ধ্যায় রমজান বিশ্বাসের ছেলে মাসিন বিশ্বাসের উপর হামলা চালায়। এ সময় তাদের হামলায় আইন উদ্দিন মেম্বারের ছেলে খোকন তালুকদার, জামাল তালুকদার, ইসলাম উদ্দিন তালুকদারের ছেলে জিয়া তালুকদার আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে মাসিন বিশ্বাসের  অবস্থার অবনতি হলে ডাক্তাররা তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৪৮ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ শুক্রবার সন্ধ্যায় মাসিন বিশ্বাস  মৃত্যুর কোলে ঢলে পড়ে।

নিহত মাসিন বিশ্বাসের ছোট ভাই মাসুম বিশ্বাস বলেন, আমার বড় ভাই মাসিন বিশ্বাসকে  শামীম বিশ্বাস ও তার লোকজন নৃশংসভাবে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। আজ সন্ধ্যায় আমার ভাই ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এই ঘটনায় জড়িতদের দ্রুত  গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ কাজী শাহ্ নেওয়াজ এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, হাসপাতালে মৃত্যুর বিষয়টি শুনেছি। এ বিষয়ে এখনও থানায় লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর