শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল

সরকারি গাছ কাটার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক কে মারধর ও লাঞ্ছিত থানায় মামলা।

প্রতিবেদক এর নাম / ৬১ বার পড়া হয়েছে
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

প্রকাশের সময় 04/03/2024

মহিউদ্দিন তালুকদার, নেত্রকোণা

সরকারি গাছ কাটার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক কে মারধর ও লাঞ্ছিত থানায় মামলা।

দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার নেত্রকোনা জেলা প্রতিনিধি নারী সাংবাদিক তানজিলা শাহ রুবি (৩০)কে সন্ত্রাসীরা মারধর করেছে।

মহিলা সাংবাদিক সরকারি গাছ কেটে নিচ্ছে অবৈধভাবে অনুমতির কথা জিজ্ঞেস করলে তাকে অতর্কিতভাবে মেরে গুরুতর আহত করে সন্ত্রাসীরা।

পরে নারী সাংবাদিকে আহত অবস্থায় নেত্রকোনা সদর হাসপাতালে ভর্তি করে স্বজনেরা।

এ ঘটনাটি ঘটেছে গত শুক্রবার( ১ লা মার্চ )সকাল ১১ দিকে আটপাড়া উপজেলা স্বরমুশিয়া ইউনিয়নের যাদবপুর গ্রামে।

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়,
সোনা মিয়ার ছেলে জুলহাস মিয়া এবং তার সহযোগী হারেস আলীর ছেলে, রমজান আলী।
সরকারি গাছ কাটার সময় সাংবাদিক তানজিলা শাহা রুবি ভিডিও ফুটেজ এবং ক্যামেরাবন্দি করায় তার মোবাইল ক্যামেরা নিয়ে ভেঙে ফেলে এবং তাকে মারধর ও লাঞ্ছিত করে।

সন্ত্রাসী জুলহাসকে প্রধান আসামি করে (২ মার্চ )
রোজ শনিবার তাদের বিরুদ্ধে এক মামলা দায়ের করেছে ওই নারী সাংবাদিক নিজেই বাদী হয়ে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী সাংবাদিক তানজিলা শাহা রুবি জানান, সরকারি গাছ কেটে নেওয়ার সময় তাদেরকে জিজ্ঞাসা করা হয়েছে, বনবিভাগের অনুমতি নিয়ে কি গাছ কাটতেছেন কিনা।

এ কথা জিজ্ঞাসা করায় অতর্কিতভাবে আমার উপরে ঝাঁপিয়ে পড়ে আমাকে মারধর এবং আমার মোবাইল ক্যামেরা নিয়ে রাস্তায় ঢিল মেরে ভেঙে ফেলে , এবং আমাকে গালাগালি শুরু করে জুলহাস এবং রমজান আলী নামের দুই ব্যক্তি।

পরবর্তীতে সংবাদ পেয়ে অন্য সংবাদকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আমাকে উদ্ধার করে নিয়ে এসে নেত্রকোনা সদর হাসপাতালে ভর্তি করেন।

আরও জানা যায়, পূর্বের অপকর্মের বিরুদ্ধে নিউজ করে ওই সাংবাদিক। তাই তার প্রতি ক্ষুব্ধ ছিল এখন সরকারী রাস্তার পাশের গাছ কেটে নেওয়ার সময় ভিডিও ফুটেজ ধারণ করায় তাকে মারধর ও লাঞ্ছিত করে ওই সন্ত্রাসীরা।

এ ঘটনায় নেত্রকোনা জেলার বাংলাদেশ প্রেসক্লাব সহ সকল উপজেলা বাংলাদেশ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ প্রতিবাদ জানিয়েছে এবং দুঃখ প্রকাশ করেছে। দ্রুত ওই সরকারি গাছ কাটা সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য।

এ বিষয়ে আটপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান তিনি জানান, নারী সাংবাদিককে মারধর করায় থানায় মামলা হয়েছে। দ্রুত আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর