শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল

মদনে নিহত শিশু সংঘর্ষেনয় রহস্যজনক মিত্যু বলে দাবি এলাকাবাসী ও জনপ্রতিনিধি

প্রতিবেদক এর নাম / ১৮৫ বার পড়া হয়েছে
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

প্রকাশের সময় 16/03/2024

নেত্রকোনা মদনে গত ১৫ মার্চ রোজ শুক্রবার যাত্রাখালী খালের মাছ ধরা ঘটনা কে কেন্দ্র করে শিশু সজীব(১১) নিহতের ঘটনায় রহস্যজনক ও পরিকল্পিত হত্যা বলে এলাকাবাসী ও জনপ্রতিনিধি জানায়।

১৬ মার্চ রোজ শনিবার সরজমিনে গেলে উপজেলা ফতেপুর ইউনিয়নের ইউপি সদস্য বকুল মিয়া জানান দু’পক্ষের সংঘর্ষে শিশু সজীব নিহত হয়নি।

শিশু সজীবকে পরিকল্পিতভাবে কাদের মুন্সির তার ভাই নয়াবাড়ির আব্দুর রহিম মুন্সির বাড়িতে ডেকে নিয়েছে তার ছেলে সোলেমান (৩৫) নিজাম (২০)সহ কয়েকজন মিলে তাকে ছুরি দিয়ে আঘাত করে পরিকল্পিতভাবে হত্যা করেছে। এ ঘটনা সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের দাবি জানান এটাই সাধারণ জনগণের প্রত্যাশা।

 শিশু সচিবের নানি পেয়ারা আক্তার (৬০) জানায় শুক্রবার জুম্মার নামাজের পর আমার নাতি সজীব বাড়িতে ভাত খাওয়ার জন্য আসে পরে ঝগড়ার কথা শুনে দৌড়াইয়া চলে যায়, কোন সংঘর্ষ হয় নাই, চার থেকে পাঁচ জন লোকে ঝগড়া হয়েছে, শিশু সজীবের গায়ে যে আঘাত রয়েছে তা চুরির আঘাত। আমার নাতির হত্যার ঘটনা সঠিক তদন্তের মাধ্যমে যারা জড়িত তাদেরকে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই।

এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

সাধারণ জনগন ও দুঃখ প্রকাশ করে বলে শিশু সজীবকে যারা হত্যা করেছে পুলিশ প্রশাসন সঠিক তদন্তের সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি হোক এটাই সাধারণ জনগণের দাবি।

এ বিষয়ে মদন থানার অফিসার ইনচার্জ ওসি উজ্জ্বল কান্তি সরকার এ প্রতিনিধি কে জানান, বিবাদিরা আপনাদের কে দেওয়া তথ্য মিথ্যা ভিত্তিহীন বানোয়াট এর পরেও তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর