মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#নারান্দিয়া ইউনিয়নে পরিবার পরিকল্পনার পদ্ধতি বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত#শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড!#ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’#একজন পরিমার্জিত কনটেন্ট ক্রিয়েটর পপি#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

আটপাড়ার খিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে অর্তকিত হামলার শিকার ২ সহকারী শিক্ষক

প্রতিবেদক এর নাম / ১১৫ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

প্রকাশের সময় 03/04/2024

নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার লুনেশ্বর ইউনিয়নের খিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে অর্তকিত হামলার শিকার হয়েছেন খিলা উচ্চ বিদ্যালয়ের ২ সহকারী শিক্ষক শাকিল আহম্মেদ ও ইমন চন্দ্র দাস।

আজ সকালে নেত্রকোণা থেকে আটপাড়ার খিলা উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হলে আমগাইল বাজার নামক স্থানে পৌঁছলে আটপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তানভীরসহ তার সহযোগীরা ২ শিক্ষকের উপর অর্তকিত হামলা করে। এ সময় তারা হামলার ভয়ে ২ শিক্ষক নীরব হয়ে যান। পরে হামলাকারীরা শিক্ষকদের বেদরক মারধর করে। এতে সহকারী শিক্ষক শাকিল আহম্মেদের একটি পা ভেঙে যায় ও ইমন চন্দ্র দাস গুরুতর আহত হয়। তারপর শিক্ষকদের আমগাইল নামক স্থান থেকে তানভীরের মোটরসাইকেল ও রাজনের মোটরসাইকেলে করে জুর পূর্বক ভরতুশি নামক নির্জন স্থানে ভয়ভীতি দেখিয়ে ২ ঘন্টা আটকিয়ে রাখে। পরে এ ঘটনা এলাকায় জানাজানি হলে হামলাকারীরা তাদেরকে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নেত্রকোণা সদর হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন।

উল্লেখ্য যে গত ০১/০৪/২০২৪ ইং তারিখে রোজ রবিবার খিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির অভিবাভক সদস্য নিবার্চন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে সাবেক সভাপতির পক্ষে নির্বাচিত সদস্য বেশী থাকায় তানভীর পরাজিত হবে। এ বিষয়টি জানার পর তানভীর,সুহেল,রাজনসহ ১৫-২০ জন তাদের উপর হামলা ও আটক করে রাখে।

এ বিষয়ে আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান জানান বিষয়টি আমি শেনেছি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর