মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ  বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮

ব্রেকিং নিউজ
#নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন#নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত#মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা#যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ #বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি#নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত#মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব।#নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন#বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু#খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু#কলমাকান্দায় পূঁজা মন্ডপে যাওয়ার পথে নৌকা ডুবে দুই জনের মৃত্যু#নেত্রকোনায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা বিএনপির নেতৃবৃন্দ #পূর্বধলায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেন নেত্রকোনা সরকারি কলেজ ছাত্রদল#নাশকতার মামলায নেত্রকোনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অভ্র ঢাকা থেকে গ্রেফতার

যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

সুপক রঞ্জন উকিল, গৌরীপুর, ময়মনসিংহ। / ১৩ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

প্রকাশের সময় 19/10/2024

দৈনিক যুগান্তরের সহ-সম্পাদক ও শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি গাজী সাদেকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও যুগান্তর স্বজন সমাবেশের ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে শহীদ হারুণ পার্কের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে শনিবার (১৯ অক্টোবর) মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ ও পৌর শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে।
প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে গাজী সাদেকের ওপর হামলায় জড়িতদের গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অনুষ্ঠানের শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ সাংবাদিক হাসান মেহেদী, শাকিল হোসাইন, আবু তাহের মো. তুরাব, জামির হাসান প্রিয়ো, প্রদীপ কুমার ভৌমিক স্মরণে এক মিনিট নিরবতা পালন, তাদের আত্মার মাগফেরাত ও আহত সাংবাদিকদের সুস্থ্যতা কামনা করা হয়।
প্রতিবাদ সমাবেশে নিহত সাংবাদিক গোলাম মোস্তফা সারোয়ার সাগর ও তার স্ত্রী মেহেরুন রুনি, ময়মনসিংহের স্বপন ভদ্র, সিলেটের এটিএম তুরাব, দীপ্তটিভির কর্মকর্তা তানজিন জাহান ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার আশিকুল ইসলাম আশিক, সিরাজগঞ্জের আবদুল হাকিম শিমুল, রংপুরের মশিউর রহমান উৎস, শাহজাদা মিয়া আজাদ, পাবনার সুবর্ণা নদী, জামালপুরের ইহসান ইবনে রেজা ফাগুন, নোয়াখালীর বুরহান উদ্দিন মুজাক্কিরসহ সকল সাংবাদিক হত্যাকাণ্ডের বিচার দ্রুত নিষ্পত্তির দাবি জানানো হয়।
প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বিএমএসএফ’র উপজেলা শাখার সহ-সভাপতি ও দৈনিক যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন। সঞ্চালনা করেন দৈনিক সংগ্রামের গৌরীপুর প্রতিনিধি মো. মোখলেছুর রহমান। বক্তব্য রাখেন গৌরীপুর স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সহ- সম্পাদক কাজী আব্দুল্লাহ আল আমিন, সাংবাদিক ওবায়দুর রহমান (ঢাকা প্রতিদিন), বিএমএসএফ’র সহসভাপতি মো. আব্দুল কাদির (বিডি ২৪ লাইভ), যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুরহান (আজকালের খবর), হলি সিয়াম শ্রাবণ (দ্য মর্নিং গ্লোরী), সহসাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ দুদু (গৌরীপুর নিউজ), অর্থ সম্পাদক শামীম আলভী (মানবজমিন), ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম নিকেল (গণমুক্তি), কার্য্যনির্বাহী সদস্য শ্যামল ঘোষ (আজকের সংবাদ), মাহফুজুর রহমান (প্রেস নিউজ ২৪), শামীম আনোয়ার (ফুলতারা), তাসাদদুল করিম (বাহাদুর), আশিকুর রহমান (দৈনিক অনুসন্ধান প্রতিদিন), গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ, গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সভাপতি আশিকুর রহমান রাজিব, সাধারণ সম্পাদক রজমানুর রহমান নাজিম, স্বজন রাজিবুল হাসান, শামীম মিয়া, রাকিবুল ইসলাম শান্ত, বাপ্পী আহমেদ, সানি মিয়া, রাকিব মিয়া প্রমুখ।
সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, দৈনিক যুগান্তর সহ-সম্পাদক গাজী সাদেক, দৈনিক যুগান্তরের ভোলার চরফ্যাশন দক্ষিণ প্রতিনিধি এম আমির হোসেন, ভোলার দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি এইচ এম নাহিদ, সুনামগঞ্জের আরটিভি’র শহীদ নুর আহমেদ, সময়টিভির হিমাদ্রী শেখরসহ সারাদেশে নির্যাতনের শিকার সাংবাদিকদেরকে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে আর্থিক সহযোগিতা ও হামলায় জড়িতদের গ্রেফতার-দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর