রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩ কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম ‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা

ব্রেকিং নিউজ
#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন

নেত্রকোনা-২, সদর -বারহাট্টা আসনে সাধারণ জনগণের ভিড়ে স্বতন্ত্র প্রার্থী আরিফ খান জয়ের গণসংযোগ 

প্রতিবেদক এর নাম / ৩৬১ বার পড়া হয়েছে
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

প্রকাশের সময় 12/12/2023

গোলাম শাহাদাত খান (সোহেল)

নেত্রকোনা-২, সদর-বারহাট্রা আসনে ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জেলা আ’লীগের সম্মানিত সদস্য সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় রোববার সন্ধ্যায় জেলা শহরের ৪নং ওয়ার্ডে গনসংযোগ করেছেন।

 

গণসংযোগকালে গজিনপুর মোড়ে সংক্ষিপ্ত পথসভায় সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় বলেন, বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি এলাকার উন্নয়নে অনেক কাজ করেছি। এরমধ্যে শেখ হাসিনা বিশ^বিদ্যালয়, নেত্রকোনা মেডিকেল কলেজ, ইনডোর স্টেডিয়াম, আন্তঃনগর ট্রেন চালু, মগড়া সেতু, সড়ক ব্যবস্থার উন্নতি, স্বাস্থ্যখাত, শিক্ষাখাত, বিদ্যুতায়নসহ বিভিন্নখাতে ব্যাপক উন্নয়ন কাজের বাস্তবায়ন করেছি।

 

মাত্র ৫ বছর সময়ের মধ্যে বেশ কয়েকবার প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি ব্যাক্তিগত উদ্যোগে আমি সাধারন মানুষের পাশে ছিলাম। আসন্ন নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটে পুনরায় নির্বাচিত হয়ে আমি আপনাদের পাশে থেকে সবসময় সেবাদানের সুযোগ চাই। এ সময় জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনিসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

One response to “নেত্রকোনা-২, সদর -বারহাট্টা আসনে সাধারণ জনগণের ভিড়ে স্বতন্ত্র প্রার্থী আরিফ খান জয়ের গণসংযোগ ”

  1. uruwdohamaj says:

    Oibuwe Afikitj auk.rsjr.netrokonardorpon.com.ryo.mf http://fjksldhyaodh.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর