মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ

মদনে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ বছরের শিশু নিহত, আহত ৩

সুদর্শন আচার্য্য / ১১৫ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

প্রকাশের সময় 16/03/2024

মদনে  পশ্চিম ফতেপুর গ্রামে মাছ ধরা কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৯ বছরের এক শিশুর নিহতও ৩ জন গুরুতর আহত হয়েছে।

এলাকা ও পারিবারিক সূত্রে জানা যায় শুক্রবার দুপুরে পশ্চিম ফতেপুর গ্রামের ইছবঢালী খালে মাছ ধরা কে কেন্দ্র করে। হাবুলমুন্সীরও ইব্রাহিম মুন্সী লোকজনের সাথে  কথা কাটাকাটির হয়।এরই জের ধরে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে দুই পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় আশিক মিয়ার ছেলে শিশু সজীব নিহত হয়। এবং সুলেমান (৩১) গোলাম রাব্বানি (১৭) আব্দুল হেকিম (৪৯) গুরুতর আহত হয়।

প্রতিবেশীর লোকজন আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিরাজ  জানান শিশু সজীবকে হাসপাতালে আনার পূর্বেই  মৃত্যু হয়েছ। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা রত অবস্থায় রয়েছেন।

 

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য  জেলাসদর হাসপাতালে মর্গে পাঠানো হবে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর