সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#একজন পরিমার্জিত কনটেন্ট ক্রিয়েটর পপি#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১

খালিয়াজুরীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু

এ কে এম আব্দুল্লাহ্ / ১৪২ বার পড়া হয়েছে
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

প্রকাশের সময় 07/04/2024

নেত্রকোনার খালিয়াজুরীর হাওরে বৃষ্টিপাত চলাকালে বজ্রপাতে শহীদ মিয়া (৫২) নামক এক কৃষকের মৃত্যু হয়েছে।
ঘটনাটি ঘটেছে আজ রবিবার দুপুর পৌনে ১২ টার দিকে খালিয়াজুরী উপেজলার রাজঘাট হাওরে।
মৃত শহীদ মিয়া খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে।
মৃতের ভাই মেন্দীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম জানান, আমার ভাই শহীদ মিয়া সকালে বাড়ি থেকে বের হয়ে গ্রামের সামনে রাজঘাট হাওরে মরিচ খেতে কাজ করছিলেন। দুপুরের দিকে বৃষ্টি শুরু হয়। এ সময় হঠাৎ বজ্রপাতে শহীদ মিয়া ঘটনাস্থলেই মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে গ্রামে শোকের ছায়া নেমে আসে।
এ ব্যাপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ খোকন কুমার সাহার সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
নেত্রকোনার জেলা প্রশাসক শাহেদ পারভেজের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মৃতের লাশ দাফনের জন্য তাৎক্ষনিক জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর