শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮ নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব। নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু

ব্রেকিং নিউজ
#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি#নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত#মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব।#নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন#বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু#খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু#কলমাকান্দায় পূঁজা মন্ডপে যাওয়ার পথে নৌকা ডুবে দুই জনের মৃত্যু#নেত্রকোনায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা বিএনপির নেতৃবৃন্দ #পূর্বধলায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেন নেত্রকোনা সরকারি কলেজ ছাত্রদল#নাশকতার মামলায নেত্রকোনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অভ্র ঢাকা থেকে গ্রেফতার#নানা শ্রেণি পেশার মানুষকে নিয়ে ‘আন্তঃ সীমান্ত নদী, নেত্রকোনা বাসীর প্রত্যাশা’ শীর্ষক সংলাপ অনুষ্ঠিত#মদনে ৫ ইউপি চেয়ারম্যান পলাতক নাগরিক সেবা ব্যাহত#খালিয়াজুরীতে ঘরের জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে যুবকের মৃত্যু#নেত্রকোনার বন্যা পরিস্থিতির অবনতি#নেত্রকোনার খালিয়াজুরীতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন#নেত্রকোনার মদনে খানা-খন্দে ভরা সড়ক, চরম দুর্ভোগে সাধারণ মানুষ

এমপি হত্যার অন্যতম সন্দেহভাজন সিয়াম কলকাতায় গ্রেফতার

প্রতিবেদক এর নাম / ৯৮ বার পড়া হয়েছে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

প্রকাশের সময় 23/05/2024

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ উপজেলা) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যা জড়িত অন্যতম সন্দেহভাজনকে কলকাতা থেকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) পশ্চিমবঙ্গের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এ তথ্য জানিয়েছে। এদিকে যে গাড়িতে করে আনারের লাশের টুকরো নিয়ে যাওয়া সেই গাড়িও জব্দ করেছে সিআইডি।

উল্লেখ্য, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। এরপর তার পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি।

ভারতে গিয়ে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বরানগর থানার ১৭/৩ মণ্ডল পাড়া লেনের বাসিন্দা গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন আনার। গোপাল বিশ্বাস তার দীর্ঘদিনের পরিচিত। মূলত ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাংলাদেশ থেকে ভারতে যান আনার। পরদিন ১৩ মে দুপুরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বের হন এই সংসদ সদস্য। সন্ধ্যায় ফেরার কথা থাকলেও তিনি আর ফিরে আসেননি। পরে ১৮ মে বরাহনগর থানায় একটি নিখোঁজের অভিযোগ করেন গোপাল বিশ্বাস।

বুধবার পশ্চিমবঙ্গের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেন থেকে নিউটাউনের একটি ফ্ল্যাট থেকে রক্তমাখা কাপড় উদ্ধার করে কলকাতা পুলিশ। এই ফ্ল্যাটেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা তাদের।

এদিকে, বুধবার সন্ধ্যায় রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা করেছেন এমপি আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। পরিকল্পিতভাবে খুন করার উদ্দেশ্যে অপহরণের অভিযোগে মামলাটি করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর