শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
হাসপাতাল থেকে ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার  কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ

ব্রেকিং নিউজ
#হাসপাতাল থেকে ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক#নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক#আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী#নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন#নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ#নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু#কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু#মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার #কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী#কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ#আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার#মদনে সুমনখালী খাল খননের এলাকাবাসীর দাবি#টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ#নেত্রকোনায় তালা ভেঙ্গে মোবাইলের দোকানে চুরি#ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম#নেত্রকোনায় জামাইকে ফাঁসাতে গিয়ে শ্বশুর নিজেই ফেঁসে গেলেন#ভারতে বাংলাদেশী রোগীদের নিয়ে কিডনি বাণিজ্য, চিকিৎসার নামে প্রতারণা#মদনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন#আটপাড়ার শিক্ষা প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন#নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট

এমপি হত্যার অন্যতম সন্দেহভাজন সিয়াম কলকাতায় গ্রেফতার

প্রতিবেদক এর নাম / ৬৫ বার পড়া হয়েছে
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

প্রকাশের সময় 23/05/2024

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ উপজেলা) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যা জড়িত অন্যতম সন্দেহভাজনকে কলকাতা থেকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) পশ্চিমবঙ্গের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এ তথ্য জানিয়েছে। এদিকে যে গাড়িতে করে আনারের লাশের টুকরো নিয়ে যাওয়া সেই গাড়িও জব্দ করেছে সিআইডি।

উল্লেখ্য, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। এরপর তার পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি।

ভারতে গিয়ে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বরানগর থানার ১৭/৩ মণ্ডল পাড়া লেনের বাসিন্দা গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন আনার। গোপাল বিশ্বাস তার দীর্ঘদিনের পরিচিত। মূলত ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাংলাদেশ থেকে ভারতে যান আনার। পরদিন ১৩ মে দুপুরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বের হন এই সংসদ সদস্য। সন্ধ্যায় ফেরার কথা থাকলেও তিনি আর ফিরে আসেননি। পরে ১৮ মে বরাহনগর থানায় একটি নিখোঁজের অভিযোগ করেন গোপাল বিশ্বাস।

বুধবার পশ্চিমবঙ্গের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেন থেকে নিউটাউনের একটি ফ্ল্যাট থেকে রক্তমাখা কাপড় উদ্ধার করে কলকাতা পুলিশ। এই ফ্ল্যাটেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা তাদের।

এদিকে, বুধবার সন্ধ্যায় রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা করেছেন এমপি আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। পরিকল্পিতভাবে খুন করার উদ্দেশ্যে অপহরণের অভিযোগে মামলাটি করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর