শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার  কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার

ব্রেকিং নিউজ
#নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক#আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী#নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন#নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ#নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু#কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু#মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার #কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী#কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ#আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার#মদনে সুমনখালী খাল খননের এলাকাবাসীর দাবি#টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ#নেত্রকোনায় তালা ভেঙ্গে মোবাইলের দোকানে চুরি#ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম#নেত্রকোনায় জামাইকে ফাঁসাতে গিয়ে শ্বশুর নিজেই ফেঁসে গেলেন#ভারতে বাংলাদেশী রোগীদের নিয়ে কিডনি বাণিজ্য, চিকিৎসার নামে প্রতারণা#মদনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন#আটপাড়ার শিক্ষা প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন#নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট#অভিনব কৌশলে পাচার কালে পূর্বধলায় ৬০ বস্তা ভারতীয় চিনি আটক

নেত্রকোনায় অবৈধ ভাবে জমি দখলের চেষ্টা অবসর প্রাপ্ত পুলিশের উপর হামলার অভিযোগ 

এ কে এম এরশাদুল হক জনি / ১৯৩ বার পড়া হয়েছে
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

প্রকাশের সময় 02/06/2024

নেত্রকোনা পৌর এলাকার সাতপাই বর্শিকুড়ায় ক্রয়সূত্রে প্রাপ্ত আব্দুস সালামের জমি জোরপূর্বক দখল করার চেষ্টা ও হামলার অভিযোগ উঠেছে মোঃ চান মিয়া, মোঃ লিটন মিয়া, মোঃ রিপন মিয়া ও তার ছেলেদের বিরুদ্ধে। জমি দখল করতে গিয়ে মারধর করা হয়েছে জমির মালিক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালামের উপর।

এ ঘটনায় আব্দুস সালামের স্ত্রী বাদী হয়ে ৫ জনকে আসামি করে গত শনিবার রাতে নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, নেত্রকোনা সদর ১ নং ওয়ার্ড বর্শিকুড়ায় ক্রয়সূত্রে প্রাপ্ত জমি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালাম ভোগদখল করে আসছেন। হঠাৎ করে গত শুক্রবার রাত আনুমানিক ৮ টায় রিপন মিয়া, চান মিয়া, লিটন মিয়া, তোফায়েল ও হৃদয় সহ আরও কয়েকজন জমি দখলের জন্য জোরপূর্বক নতুন করে গৃহ নির্মাণের কাজ শুরু করেন। এ সময় আব্দুস সালাম বাধা দিলে তাকে বেধড়ক মারপিট ও মাথায় আঘাত করে আহত অবস্থায় ফেলে যায় আসামিরা। পরে স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতালে ও পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

আহত আব্দুস সালাম বলেন, দীর্ঘদিন ধরে আমি আমার ক্রয়সূত্রে জমি ভোগদখল করে আসছি। হঠাৎ করে চান মিয়ার দুই ছেলে ও আফছর উদ্দিন এর তিন ছেলে মিলে গত শুক্রবার ( ৩১-০৫-২০২৪ইং) তার জায়গা দাবি করে আমার ওপর রড ও ইট দিয়ে হামলা করে আহত করে। এর আগেও তারা আমার উপর হামলা করার হুমকি দিয়েছে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, জমিজমা নিয়ে বিরোধ ছিল। এই বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আমাদের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালাম আহত আছেন। এবিষয়ে অভিযোগ পেয়ে আমরা একজন আসামিকে গ্রেফতার করেছি বাকি আসামিরা পলাতক আছে তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর