বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার  কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার

ব্রেকিং নিউজ
#নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক#আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী#নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন#নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ#নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু#কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু#মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার #কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী#কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ#আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার#মদনে সুমনখালী খাল খননের এলাকাবাসীর দাবি#টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ#নেত্রকোনায় তালা ভেঙ্গে মোবাইলের দোকানে চুরি#ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম#নেত্রকোনায় জামাইকে ফাঁসাতে গিয়ে শ্বশুর নিজেই ফেঁসে গেলেন#ভারতে বাংলাদেশী রোগীদের নিয়ে কিডনি বাণিজ্য, চিকিৎসার নামে প্রতারণা#মদনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন#আটপাড়ার শিক্ষা প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন#নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট#অভিনব কৌশলে পাচার কালে পূর্বধলায় ৬০ বস্তা ভারতীয় চিনি আটক

সন্ত্রাসী কায়দায় জায়গা দখলের বিরুদ্ধে নেত্রকোনায় সাংবাদিকের সংবাদ সম্মেলন

এ কে এম আব্দুল্লাহ্ / ১০১ বার পড়া হয়েছে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

প্রকাশের সময় 28/06/2024

সন্ত্রাসী কায়দায় জায়গা দখলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী সাংবাদিক দৈনিক মানবকণ্ঠের নেত্রকোনা জেলা প্রতিনিধি, প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ আ ক ম আলতাবুর রহমান কাসেম।

তিনি আজ শুক্রবার সকাল ১১টায় জেলা শহরের দক্ষিণ নাগড়াস্থ ২৯ নূর ম্যানশনে তার চেম্বারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার পিতা কর্তৃক সাফ কাওলা দলিলমূলে প্রাপ্ত ও স্বত্বঃ দখলীয় ৫২ শতাংশ জমির মধ্যে দক্ষিনাংশে ২ শতাংশ জমি নিয়ে আমার সাথে প্রতিবেশী মৃত আব্দুর রহমান সনু মিয়ার পুত্র লুৎফুর রহমান সোহেল গংদের বিরোধ এবং মামলা মোকাদ্দমা চলে আসছিল। মামলা প্রেক্ষিতে সিনিয়র সহকারী জজ আদালত বিরোধপূর্ণ জমির উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারী করে। আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে সোহেল গংরা গত ২রা জুন দিবাগত ভোর রাত ৪টার দিকে ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে বাসার ৮টি সি সি ক্যামেরার সংযোগ বিছিন্ন এবং নষ্ট করে হেমার ইলেকট্রনিক কার্টার দিয়ে আমার স্টোর রুমের সার্টার ভেঙ্গে প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে এবং জায়গাটি দখল করে নেয়। আমার স্ত্রী নূর জাহান বেগম বিষয়টি টের পেয়ে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ এসে সন্ত্রাসীদের হাত থেকে আমার স্ত্রীকে প্রাণে রক্ষা করে। এরপর থেকেই সোহেল গংরা আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে নানা ধরণের ভয়ভীতি ও অব্যাহত প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তিনি ও তার পরিবার বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। এ ব্যাপারে থানায় একাধিক জিডি করেও কোন প্রতিকার পাইনি।

সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের মাধ্যমে তার ও পরিবারের সদস্যদের জান মাল রক্ষায় স্থানীয় প্রশাসনের সর্বাত্বক সহযোগিতা এবং আদালতে কাছে ন্যায় বিচার প্রত্যাশা করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর