রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’

নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন

এ কে এম আব্দুল্লাহ্ / ৪০ বার পড়া হয়েছে
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

প্রকাশের সময় 07/05/2024

সারাদেশের ন্যায় নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ধান চাল ও গম সংগ্রহ অভিযান উদ্বোধন করেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

মঙ্গলবার (৭ মে) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্চুয়ালি খাদ্য মন্ত্রণালয় এ শুভ উদ্বোধনের আয়োজন করে। খাদ্য মন্ত্রণালয়ের সচিব মোঃ ইসমাইল হোসেন (এনডিসি) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে 

সারা দেশের ১৪টি জেলার জেলা প্রশাসক, খাদ্য বিভাগ, কৃষি বিভাগ, মিল মালিক, কৃষক ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

নেত্রকোণা থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শাহেদ পারভেজ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ও দৈনিক ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি এ কে এম আব্দুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, অটো হাস্কিং মিল মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাজী এইচ আর খান পাঠান সাখি, জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোয়েতাছেমুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া তাবাসসুমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন, সরকার দেশে খাদ্য সয়ংসম্পূর্নতা অর্জন এবং খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

কোন হয়রানি ছাড়াই কৃষকরা যেন তাদের উৎপাদিত ধান, গম ন্যায্যমূল্যে বিক্রি করতে পারে, সেজন্য স্থানীয় প্রশাসন, খাদ্য বিভাগ, কৃষি বিভাগ, মিল মালিক, ও ধান, চাল ব্যাবসায়ীসহ সকলের সহযোগিতায় ধান চাল সংগ্রহ অভিযান সফল করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর