সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#একজন পরিমার্জিত কনটেন্ট ক্রিয়েটর পপি#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১

ধেয়ে আসছে ‘তুফান’

প্রতিবেদক এর নাম / ৪৩ বার পড়া হয়েছে
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

প্রকাশের সময় 09/05/2024

আসন্ন ঈদুল আজহায় ধেয়ে আসছে সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা। সিনেমার টিজার প্রকাশ পেয়েছে মঙ্গলবার (৭ মে) বিকেল ৫টার দিকে। শাকিবের সামাজিক যোগাযোগমাধ্যমে ‘তুফান’ সিনেমার টিজার প্রকাশ করা হয়েছে।

সিনেমার এ টিজারের সময়সীমা ১ মিনিট ২১ সেকেন্ড। এটি দেখে ভক্তরা বলেছেন টিজারেই যেন ঝড় তুলেছেন ঢালিউড কিং খান।

শাকিবকে এ টিজারের শুরুতেই অস্ত্র হাতে দেখা যায়। ভিডিওজুড়েই নায়কের দাপট নজরকাড়ার মতো। কেউ কেউ বলছেন শাকিবকে এমন বিধ্বংসী রূপে পূর্বে আর দেখা যায়নি।

টিজারে শাকিবকে অস্ত্র হাতে সব কিছু তছনছ করতে দেখা যায়। তার দুর্ধর্ষ লুকে উচ্ছ্বসিত ভক্তরা। টিজারের শেষে চঞ্চল চৌধুরীরও দেখা মেলে। টিজারে চঞ্চলকে অট্টহাসি দিয়ে বলতে শোনা যায়, ‘তুফান, খুব ভয় পাইছি রে হেহেহেহে….’। এ সংলাপের শেষেই আরও একবার বিধ্বংসী রূপে শাকিব উপস্থিত হন।

এ প্রজন্মের আলোচিত নির্মাতা রায়হান রাফী পরিচালিত দুই বাংলার যৌথ প্রযোজনার ‘তুফান’ সিনেমাটি তৈরি হচ্ছে। এতে মূল চরিত্রে রূপদান করেছেন শাকিব খান। তার বিপরীতে মিমি চক্রবর্তী ও মাসুমা রহমান নাবিলাকে দেখা যাবে। অন্যদিকে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীসহ আরও অনেক তারকার দেখা মিলবে এ সিনেমায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর