শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮ নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব। নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু

ব্রেকিং নিউজ
#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি#নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত#মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব।#নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন#বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু#খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু#কলমাকান্দায় পূঁজা মন্ডপে যাওয়ার পথে নৌকা ডুবে দুই জনের মৃত্যু#নেত্রকোনায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা বিএনপির নেতৃবৃন্দ #পূর্বধলায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেন নেত্রকোনা সরকারি কলেজ ছাত্রদল#নাশকতার মামলায নেত্রকোনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অভ্র ঢাকা থেকে গ্রেফতার#নানা শ্রেণি পেশার মানুষকে নিয়ে ‘আন্তঃ সীমান্ত নদী, নেত্রকোনা বাসীর প্রত্যাশা’ শীর্ষক সংলাপ অনুষ্ঠিত#মদনে ৫ ইউপি চেয়ারম্যান পলাতক নাগরিক সেবা ব্যাহত#খালিয়াজুরীতে ঘরের জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে যুবকের মৃত্যু#নেত্রকোনার বন্যা পরিস্থিতির অবনতি#নেত্রকোনার খালিয়াজুরীতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন#নেত্রকোনার মদনে খানা-খন্দে ভরা সড়ক, চরম দুর্ভোগে সাধারণ মানুষ

চাচার অস্ত্রের আঘাতে ভাতিজা গুরুতর আহত

মোঃ আংগুর রহমান ভূইয়া / ৭৭ বার পড়া হয়েছে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

প্রকাশের সময় 02/07/2024

নেত্রকোনার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নে খাগুড়িয়া গ্রামে মৃত নুরুল ইসলাম কবরের পাশে দিয়ে পানি নিষ্কাশনের ড্রেন দেওয়া নিয়ে বিরোধের জেরে দুইপক্ষে সংঘর্ষ হয়েছে। এতে দুইজন আহত হয়।

মঙ্গলবার উপজেলা খাগুড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। দু’পক্ষের সংঘর্ষে গুরুতর আহতরা হলেন, খাগুড়িয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে শাহিন মিয়া (৩০), ও জাকির হোসেন( ৩৫)। আহতদের স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

স্থানীয় ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, পূর্বে থেকে জমি জমা নিয়ে বিরোধ চলছিল আলী আকবর ও প্রতিপক্ষ মৃত নুরুল ইসলামের ছেলেদের মধ্যে। ২ জুলাই রোজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে মৃত নুর ইসলামের কবরের পাশ দিয়ে পানি নিষ্কাশনের জন্য ড্রেন করতে বাধা দেয় আলী আকবরের লোকজনকে।

পরে বাবার কবরের পাশ দিয়ে পানি নিষ্কাশনের ড্রেন দেওয়ার জন্য নিষেধ করে শাহিন ও জাকির হোসেন তারা দুই ভাই।এমন সময় আলী আকবরসহ ও তার লাঠিয়াল বাহিনী পানি নিষ্কাশনের ড্রেন করতে নিষেধ করার কারণে দু পক্ষের মধ্যে বাগদন্ডিতা হয়।

পরে আলী আকবরের লাঠিয়াল বাহিনী ধারালো অস্ত্র নিয়ে ওতর্কিতভাবে হামলা করে এলোপাথাড়ি আঘাত করে জাকির হোসেন ও তার ভাই শাহীন মিয়াকে এতে তারা দুই ভাই গুরুতর আহত হয়। আহতদের স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে প্রতিপক্ষ আলী আকবর বলেন, ড্রেন দিতে নিষেধ ও করে আমাকে লাঠি দিয়ে বারি দেওয়ার পর আমি মাথা ঘুরায়ে পড়ে যাওয়ার পরে তাদেরকে আঘাত করি।

এ বিষয়ে মদন থানা তদন্ত ওসি জাহাঙ্গীর আলম, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তের সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর