শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮ নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব। নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু

ব্রেকিং নিউজ
#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি#নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত#মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব।#নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন#বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু#খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু#কলমাকান্দায় পূঁজা মন্ডপে যাওয়ার পথে নৌকা ডুবে দুই জনের মৃত্যু#নেত্রকোনায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা বিএনপির নেতৃবৃন্দ #পূর্বধলায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেন নেত্রকোনা সরকারি কলেজ ছাত্রদল#নাশকতার মামলায নেত্রকোনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অভ্র ঢাকা থেকে গ্রেফতার#নানা শ্রেণি পেশার মানুষকে নিয়ে ‘আন্তঃ সীমান্ত নদী, নেত্রকোনা বাসীর প্রত্যাশা’ শীর্ষক সংলাপ অনুষ্ঠিত#মদনে ৫ ইউপি চেয়ারম্যান পলাতক নাগরিক সেবা ব্যাহত#খালিয়াজুরীতে ঘরের জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে যুবকের মৃত্যু#নেত্রকোনার বন্যা পরিস্থিতির অবনতি#নেত্রকোনার খালিয়াজুরীতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন#নেত্রকোনার মদনে খানা-খন্দে ভরা সড়ক, চরম দুর্ভোগে সাধারণ মানুষ

মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

আংগুর রহমান ভূইয়া / ৭০ বার পড়া হয়েছে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন

প্রকাশের সময় 08/07/2024

নেত্রকোনার মদনে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেণ পিআইসি কমিটি। দৈনিক সকালের সময় নামক একটি পত্রিকায় রবিবার মদন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়। সেই মিথ্যা সংবাদ এর প্রতিবাদ জানিয়ে রবিবার বিকেলে মদন প্রেস ক্লাব সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন পিআইসি কমিটির সভাপতিগণ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে সূত্রে জানা যায়, মদন উপজেলা পরিষদ চত্বর, সরকারি কোয়াটারের সামনে ও পেছনে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও পাবলিক হল মাঠসহ বিভিন্ন গর্তের মাটি ভরাটের জন্য বিভিন্ন কিস্তিতে পাঁচটি প্রকল্প নেওয়া হয়। এর বিপরীতে পাঁচ লাখ বিশ হাজার টাকা এবং ১০.৩৬ মেঃ টন চাল গম বরাদ্দ দেওয়া হয়। নিয়ম অনুযায়ী প্রকল্পের পিআইসি কমিটি কাজ বাস্তবায়ন করেছেন। রবিবার ঐ পত্রিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তার ছবি ব্যবহার করে প্রকল্পের পিআইসি বক্তব্য না নিয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করে। এই মিথ্যা সংবাদ এর প্রতিবাদে রবিবার বিকালে মদন প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন পিআইসির কমিটির সভাপতিগণ।

এ সময় পিআইসি কমিটির সভাপতি মোহাম্মদ হাদিস মিয়া, আনিসুর রহমান, উজ্জল মিয়া তাদের লিখিত বক্তব্যে জানান, আমরা নিয়ম অনুযায়ী কাজ বাস্তবায়ন করেছি। যা উপজেলাবাসী দেখেছেন। কিন্তু আমাদের বক্তব্য না নিয়ে পত্রিকাটি উদ্দেশ্য প্রণোদিতভাবে নির্বাহী কর্মকর্তাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা সংবাদ প্রকাশ করছে। যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা এ ব্যাপারে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেব। এ সময় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর