শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮ নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব। নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু

ব্রেকিং নিউজ
#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি#নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত#মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব।#নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন#বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু#খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু#কলমাকান্দায় পূঁজা মন্ডপে যাওয়ার পথে নৌকা ডুবে দুই জনের মৃত্যু#নেত্রকোনায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা বিএনপির নেতৃবৃন্দ #পূর্বধলায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেন নেত্রকোনা সরকারি কলেজ ছাত্রদল#নাশকতার মামলায নেত্রকোনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অভ্র ঢাকা থেকে গ্রেফতার#নানা শ্রেণি পেশার মানুষকে নিয়ে ‘আন্তঃ সীমান্ত নদী, নেত্রকোনা বাসীর প্রত্যাশা’ শীর্ষক সংলাপ অনুষ্ঠিত#মদনে ৫ ইউপি চেয়ারম্যান পলাতক নাগরিক সেবা ব্যাহত#খালিয়াজুরীতে ঘরের জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে যুবকের মৃত্যু#নেত্রকোনার বন্যা পরিস্থিতির অবনতি#নেত্রকোনার খালিয়াজুরীতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন#নেত্রকোনার মদনে খানা-খন্দে ভরা সড়ক, চরম দুর্ভোগে সাধারণ মানুষ

নেত্রকোণার সীমান্তবর্তী জনসাধারণের স্বাস্থ্যসেবায় বিজিবি’র ফ্রি মেডিকেল ক্যাম্প ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

এ কে এম আব্দুল্লাহ্ / ৪৭ বার পড়া হয়েছে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

প্রকাশের সময় 28/09/2024

নেত্রকোণার সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলার লেংগুড়ায় সীমান্তবর্তী জনসাধারণের স্বাস্থ্যসেবায় বিজিবি ৩১ ব্যাটিলিয়ান-এর ব্যবস্থাপনায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও সীমান্তের নিরাপত্তা সহ সব ধরনের চোরাচালান বন্ধে করনীয় সম্পর্কে

সাংবাদিক ও স্থানীয় এলাকাবাসীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল ১১টার দিকে কলমাকান্দা উপজেলার ভারতীয় সীমান্তবর্তী লেংগুড়া ইউনিয়নের লেংগুড়া উচ্চ বিদ্যালয় মাঠে নেত্রকোণা ব্যাটালিয়ান -(৩১ বিজিবি) এই ফ্রী মেডিকেল ক্যাম্প ও মত বিনিময় সভার আয়োজন করে।

নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল সরকার মোস্তাফিজুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ৩১ বিজিবি’র সহকারী পরিচালক আওয়াল হোসেন, কলমাকান্দা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন ও নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সদস্য সচিব ম. কিবরিয়া চৌধুরী হেলিম।

প্রধান অতিথি সেক্টর কমান্ডার কর্নেল সরকার মোস্তাফিজুর রহমান বলেন, সীমান্ত হত্যাকান্ড শূণ্যের কোটায় নামিয়ে আনা এবং সব ধরনের চোরাচালান বন্ধে বিজিবি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই জন্য তিনি সাংবাদিক সহ সীমান্ত এলাকার জনগনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভার আগে সীমান্তবর্তী এলাকায় অসহায়, দরিদ্র জনসাধারণের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়। এতে প্রায় ৫ শতাধিক নারী পুরুষকে ব্যবস্থাপত্র ও প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়।

পরবর্তীতে বিজিবি জোয়ানরা দূর্গম সীমান্ত এলাকায় জীবনের ঝুঁকি নিয়ে কিভাবে দায়িত্ব পালন করে, তা জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সরেজমিনে পরিদর্শন করানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর