বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক

কেন্দ্রীয় ছাত্রদলের নতুন কমিটিকে স্বাগত জনিয়ে নেত্রকোনায় ছাত্রদলের শুভেচ্ছা মিছিল

প্রতিবেদক এর নাম / ৭২ বার পড়া হয়েছে
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

প্রকাশের সময় 04/03/2024

কেন্দ্রীয় ছাত্রদলের নতুন কমিটিকে স্বাগত জনিয়ে নেত্রকোনায় ছাত্রদলের শুভেচ্ছা মিছিল।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে নেত্রকোনা জেলা, পৌর ও সদর থানা ছাত্রদলের শুভেচ্ছে মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদল। আজ সোমবার বেলা ১২টার দিকে নেত্রকোনা জেলা ছাত্রদলের উদ্দ্যোগে কুরপাড় পুলিশ লাইন মোড় থেকে শুরু করে আবু আব্বাস কলেজের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা ছাত্রদলের সহ সভাপতি শামসুল হুদা শামীম, থানা ছাত্রদলের আহ্বায়ক মুখসেদুল আলম রাজীব, পৌর ছাত্রদলের সদস্য সচিব মুত্তাকিম বিল্লাহ, সহ সভাপতি (স্থগিতকৃত কমিটির) জাভেদ ওমর ফারাস রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক (স্থগিতকৃত কমিটির) মোঃ শাকিল আজাদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক (স্থগিতকৃত কমিটির) রুহুল আমিন খান পাঠান অন্তরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

সমাবেশে বক্তারা ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের কমিটিকে অভিনন্দন জানান। সেই সাথে ছাত্রদলের নবগঠিত কমিটি দলের সকল আন্দোলন সংগ্রামে শক্ত ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন বক্তারা।
উল্লেখ্য, ১ মার্চ শুক্রবার বিএনপি’র মহাসচিব রুহুল কবি রিজভী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসিরসহ ৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর