বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম ‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

ব্রেকিং নিউজ
#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু

সমাজ সেবা করবো বলেই নির্বাচনে এসেছি —-অজয় চক্রবর্তী

ইমন রহমান / ২০৪ বার পড়া হয়েছে
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

প্রকাশের সময় 06/03/2024

জনকল্যাণে নিজেকে উৎসর্গ করতে চান অজয়,
সমাজকে অপসংস্কৃতি, সাম্প্রদায়িকতা, অনাচারমুক্ত ও গ্রামীণ জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নসহ নেত্রকোণা সদর উপজেলার অবকাঠামোগত উন্নয়ন, আগামীর স্মার্ট বাংলাদেশের অংশীদার হয়ে জনকল্যাণে নিজেকে উৎসর্গ করতে চান সমাজকর্মী ও আওয়ামী লীগের নিবেদিত প্রান অজয় চক্রবর্তী।
আসন্ন নেত্রকোণা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী তিনি।
তার বাবা প্রয়াত বিপ্লব চক্রবর্তী একজন সনামধন্য ব্যক্তিত্ব, তিনি মুক্তারপাড়ারায় বসবাস করেছেন সুনামর সাথে। তিনি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নেত্রকোনা জেলা ক্রিড়াসংস্থা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংঘটনের সাথে জড়িত ছিল।
অজয় চক্রবর্তী বলেন, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে নেত্রকোণা সদর উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ‘ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।
বর্তমান সময়ে সকল স্থানে তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। আমার এই পদে আরো যারা প্রার্থী হবেন তাদের মধ্যে জনগণ যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর