শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল

নেত্রকোনার কেগাতি ইউনিয়নে ঘূর্নিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রতিবেদক এর নাম / ৩২০ বার পড়া হয়েছে
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

প্রকাশের সময় 05/09/2023

আইরিন আলিফ, নেত্রকোনা

নেত্রকোনা সদর উপজেলার কেগাতি ইউনিয়নের ওপর দিয়ে রোববার রাত আড়াইটার দিকে ঘূর্নিঝড় বয়ে গেছে। কয়েক মিনিট স্থায়ী ঘূর্নিঝড়ে কাঁচাবাড়ি, বৈদ্যুতিক খুটিসহ অসংখ্য গাছপালা উপড়ে পড়েছে।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক ও সদর ইউএনও তানিয়া তাবাসসুম সোমবার সকালে ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ কেগাতি ইউনিয়নের কয়েকটি গ্রাম পরিদর্শন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গাজী মোবারক হোসেন প্রমুখ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক বলেন, ঘূর্নিঝড়ে এলাকার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ইউপি চেয়ারম্যান এবং মেম্বারগণকে ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরির জন্য নির্দেশনা দেয়া হয়েছে। আমরা নৌকায় এবং পায়ে হেটে ক্ষতিগ্রস্থ গ্রামগুলো পরিদর্শন করেছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর