মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ

আকস্মিক ঝরে মদনে বৈদ্যুত তারের সাথে লেগে দুই গরু নিহত

প্রতিবেদক এর নাম / ১২৫ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

প্রকাশের সময় 17/03/2024

নেত্রকোনার মদনে ঝড়ে ছিঁড়ে গিয়েছিল বিদ্যুতের খুঁটি থেকে আসা সেচের মটরের লাইনের তার, আর সেই তার ছিঁড়ে পড়ে নদীতে ষাঁড় গরু দুটি নদী থেকে সাঁতরিয়ে উঠার সময়বি দ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয় কৃষক হাফিজুলের ২ লক্ষ বিশ হাজার টাকার মূল্যের দুইটি গরু।

গত শনিবার ১৬ই মার্চ আনুমানিক দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে হঠাৎ ঝড় আসে। আরএই ঝড়ের কবলে পড়ে কৃষক হাফিজুলের দুটি ষাঁড় গরু।

এলাকাবাসির সূত্রে জানা যায়, বৈদ্যুতিক সেচের পানির মোটরের লাইন ছিঁড়ে নদীতে পড়ে, কৃষক হাফিজুল ঝড়ের কবল থেকে গরু দুইটা কি রক্ষা করার জন্য বাড়ির উদ্দেশ্যে নদীতে সাঁতরায়ে দেয় ওপারে বাড়ির দিকে উঠার জন্য। ঝড়ে ছিঁড়ে পড়া বৈদ্যুতিক তারে নদীর পানিতে পড়ে থাকায় বৈদ্যুৎপৃষ্ট হয়ে গরু দুইটি নিহত হয়।

রোজ শনিবার ১৬ই মার্চ এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মাঘান ইউনিয়নের মাঘান গ্রামের পিছনের নদীতে।

হতদরিদ্র কৃষক হাফিজুল মিয়া জানান, হঠাৎ ঝড় আসায় গরু দুটিকে নদীতে সাঁতরিয়ে দেই তাড়াতাড়ি বাড়ির দিকে উঠে চলে যায় জন্য জানতাম না যে নদীর মাঝে কারেন্টের তার ছিঁড়ে পড়ে আছে।

নদীতেই কারেন্টের তার লেগে বিদ্যুৎপৃষ্ট হয়ে আমার গরু দুইটা মারা যায়। আমার দুইটা গরুর মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা হবে এটি ছিল একমাত্র আমার সম্বল।

হঠাৎ ঝড়ে পড়া বৈদ্যুতিক তারে লেগে কৃষক হাফিজুলের দুইটি গরু নিহত হয়।

এবিষয়ে উপজেলা পল্লী বিদ্যুৎ ডিজিএম ফিরোজ হোসেন জানায়, এ ধরনের কোন অভিযোগ আমাদের কাছে আসেনি এর পরেও বিষয়টি জেনে তদন্ত সাপেকে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর