সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
#শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড!#ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’#একজন পরিমার্জিত কনটেন্ট ক্রিয়েটর পপি#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১

বাংলাদেশের নারী ক্রিকেটারের হ্যাটট্রিক

প্রতিবেদক এর নাম / ৮১ বার পড়া হয়েছে
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

প্রকাশের সময় 06/04/2024

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে হ্যাটট্রিক করেছেন বাংলাদেশের পেসার ফারিহা তৃষ্ণা। অজি মেয়েদের ইনিংসের শেষ তিন বলে এলিস পেরি, সোফি মলিনিউ ও বেথ মুনিকে আউট করে হ্যাটট্রিক পূর্ণ করেন ২১ বছর বয়সী এই বাঁহাতি পেসার।

নারী আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এটি বাংলাদেশের হয়ে তৃতীয় হ্যাটট্রিক। যার মধ্যে দুটিই করেছেন ফারিহা তৃষ্ণা। এর আগে মালয়েশিয়ার বিপক্ষে সিলেটে প্রথম হ্যাটট্রিক করেছিলেন তিনি।

তৃতীয় ক্রিকেটার হিসেবে নারীদের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দুই হ্যাটট্রিকের মালিক হয়েছেন তৃষ্ণা। এর আগে উগান্ডার কনসোলেট আওয়েকো এবং হংকং এর ক্যারি চ্যানের এই কীর্তি ছিল।

শেষ তিন বলে তিন উইকেট সহ তৃষ্ণার বোলিং ফিগার দাঁড়িয়েছে চার ওভারে ১৯ রান দিয়ে চারটি উইকেট। যদিও অস্ট্রেলিয়া গড়েছে বড় সংগ্রহ। ২০ ওভার খেলে আট উইকেট হারিয়ে ১৬১ রান তুলেছে তারা। সিরিজ বাঁচাতে বাংলাদেশকে দুর্দান্ত কিছুই করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর