মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
#নারান্দিয়া ইউনিয়নে পরিবার পরিকল্পনার পদ্ধতি বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত#শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড!#ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’#একজন পরিমার্জিত কনটেন্ট ক্রিয়েটর পপি#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

পাহাড়ে ঘুরতে এসে প্রাণ গেল তিন বন্ধুর

রিফাত আহমেদ রাসেল / ১১৮ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

প্রকাশের সময় 11/04/2024

নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ে ঘুরতে এসে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলার লেংগুড়া ইউনিয়নের চিংন্নী বাজারে সীমান্ত সড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার নাজিরপুর ইউনিয়নের কয়ড়া গ্রামের মো.হৃদয় মিয়া (২৩)। আমতলা গ্রামের মো. হলিম হোসেন (১৮)। হাটশিরা গ্রামের মো. নবী হোসেন (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ঈদুল ফিতরের নামাজ পড়ে পাহাড়ে ঘুরতে যায় তারা। পরে বিকেল চিংনী বাজার এলাকার সীমান্ত সড়কে মোটরসাইকেলের চাকা পামচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। স্থানীয়রা তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ লুৎফুল হক এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর