বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার  কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার

ব্রেকিং নিউজ
#নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক#আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী#নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন#নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ#নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু#কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু#মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার #কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী#কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ#আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার#মদনে সুমনখালী খাল খননের এলাকাবাসীর দাবি#টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ#নেত্রকোনায় তালা ভেঙ্গে মোবাইলের দোকানে চুরি#ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম#নেত্রকোনায় জামাইকে ফাঁসাতে গিয়ে শ্বশুর নিজেই ফেঁসে গেলেন#ভারতে বাংলাদেশী রোগীদের নিয়ে কিডনি বাণিজ্য, চিকিৎসার নামে প্রতারণা#মদনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন#আটপাড়ার শিক্ষা প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন#নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট#অভিনব কৌশলে পাচার কালে পূর্বধলায় ৬০ বস্তা ভারতীয় চিনি আটক

চাচার অস্ত্রের আঘাতে ভাতিজা গুরুতর আহত

মোঃ আংগুর রহমান ভূইয়া / ৪৭ বার পড়া হয়েছে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

প্রকাশের সময় 02/07/2024

নেত্রকোনার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নে খাগুড়িয়া গ্রামে মৃত নুরুল ইসলাম কবরের পাশে দিয়ে পানি নিষ্কাশনের ড্রেন দেওয়া নিয়ে বিরোধের জেরে দুইপক্ষে সংঘর্ষ হয়েছে। এতে দুইজন আহত হয়।

মঙ্গলবার উপজেলা খাগুড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। দু’পক্ষের সংঘর্ষে গুরুতর আহতরা হলেন, খাগুড়িয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে শাহিন মিয়া (৩০), ও জাকির হোসেন( ৩৫)। আহতদের স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

স্থানীয় ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, পূর্বে থেকে জমি জমা নিয়ে বিরোধ চলছিল আলী আকবর ও প্রতিপক্ষ মৃত নুরুল ইসলামের ছেলেদের মধ্যে। ২ জুলাই রোজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে মৃত নুর ইসলামের কবরের পাশ দিয়ে পানি নিষ্কাশনের জন্য ড্রেন করতে বাধা দেয় আলী আকবরের লোকজনকে।

পরে বাবার কবরের পাশ দিয়ে পানি নিষ্কাশনের ড্রেন দেওয়ার জন্য নিষেধ করে শাহিন ও জাকির হোসেন তারা দুই ভাই।এমন সময় আলী আকবরসহ ও তার লাঠিয়াল বাহিনী পানি নিষ্কাশনের ড্রেন করতে নিষেধ করার কারণে দু পক্ষের মধ্যে বাগদন্ডিতা হয়।

পরে আলী আকবরের লাঠিয়াল বাহিনী ধারালো অস্ত্র নিয়ে ওতর্কিতভাবে হামলা করে এলোপাথাড়ি আঘাত করে জাকির হোসেন ও তার ভাই শাহীন মিয়াকে এতে তারা দুই ভাই গুরুতর আহত হয়। আহতদের স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে প্রতিপক্ষ আলী আকবর বলেন, ড্রেন দিতে নিষেধ ও করে আমাকে লাঠি দিয়ে বারি দেওয়ার পর আমি মাথা ঘুরায়ে পড়ে যাওয়ার পরে তাদেরকে আঘাত করি।

এ বিষয়ে মদন থানা তদন্ত ওসি জাহাঙ্গীর আলম, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তের সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর