বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার  কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার

ব্রেকিং নিউজ
#নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক#আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী#নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন#নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ#নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু#কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু#মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার #কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী#কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ#আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার#মদনে সুমনখালী খাল খননের এলাকাবাসীর দাবি#টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ#নেত্রকোনায় তালা ভেঙ্গে মোবাইলের দোকানে চুরি#ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম#নেত্রকোনায় জামাইকে ফাঁসাতে গিয়ে শ্বশুর নিজেই ফেঁসে গেলেন#ভারতে বাংলাদেশী রোগীদের নিয়ে কিডনি বাণিজ্য, চিকিৎসার নামে প্রতারণা#মদনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন#আটপাড়ার শিক্ষা প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন#নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট#অভিনব কৌশলে পাচার কালে পূর্বধলায় ৬০ বস্তা ভারতীয় চিনি আটক

নেত্রকোণা -১ দুর্গাপুর – কলমাকান্দায় মনোনয়ন প্রত্যাশী ঝুমা তালুকদারের নারীদের নিয়ে উঠান বৈঠক

প্রতিবেদক এর নাম / ৩৭৯ বার পড়া হয়েছে
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

প্রকাশের সময় 05/09/2023

বিশেষ প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চলছে নেত্রকোণা জেলার বিভিন্ন আসনের নির্বাচনের সম্ভাব্য প্রাপ্তিগণ মাঠে-ঘাটে ,হাটে- বাজারে তাদের নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এদিকে নেত্রকোনা ১ দুর্গাপুর- কলমাকান্দা আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা দুর্গাপুর- কলমাকান্দা উপজেলার বিভিন্ন হাটে- বাজারে প্রচার-প্রচারণা শেষে এবার দুই উপজেলার
নারী ভোটারদের নিয়ে “ডিজিটাল বাংলাদেশ আজ দৃশ্যমান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে” উঠান বৈঠক শুরু করেন।
সরকারের উন্নয়নমূলক দৃশ্য পট ছাড়াও তিনি বিভিন্ন উন্নয়ন ও এলাকার বিপদে পাশে থাকার প্রতিজ্ঞাবদ্ধ হন।
এছাড়াও বাবার অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করার জন্য লোকজনকে আগামী আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে এমপি হিসেবে মনোনীত হয়ে জয়যুক্ত হতে চান। দুর্গাপুর উপজেলা সদর ইউনিয়নের ডাহাপাড়া আদিবাসী সম্প্রদায়ের নারী ভোটারদের নিয়ে উঠান বৈঠকের আয়োজন করেন ।

উঠান বৈঠকে মনোনয়ন প্রত্যাশী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা এ সময় নারী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি এই দুর্গাপুরে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও আপনাদের সাথে সবসময় থাকবো। শুধু কিছু কথা বলতে চাই, আমি একজন নারী হিসেবে আপনাদের নিয়ে স্বপ্ন দেখি যে আমার মা- বোনদের স্বাবলম্বী করার জন্য সেলাই ,বিউটি পার্লারের কোর্স সহ বিভিন্নভাবে স্বাবলম্বী করে তুলবো ,যাতে করে স্বামীর উপর নির্ভরশীল হতে না হয়, নিজের চাহিদা পূরণ করেও যেন পরিবারের পাশে থাকতে পারে এমন ব্যবস্থা করবো । আরেকটি বিশেষ উদ্দেশ্য আছে আমার, আমাদের দুর্গাপুরের আদিবাসীরা এক সময় তাঁত শিল্পের উপর নির্ভরশীল ছিল কিন্তু কালের পরিবর্তে এগুলো এখন চোখে পড়ে না, তাই আমি নির্বাচিত হলে আদিবাসী নারীদের তাঁত শিল্প প্রশিক্ষণের মাধ্যমে মেয়েদের দক্ষ করে তুলবো।

যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতে নৌকা তুলে দেন তাহলে আমি এখানে দাঁড়িয়ে আপনাদের সামনে কথা দিয়ে যাচ্ছি, আমার মা -বোনদের জন্য আমার যা করার দরকার তাই করবো ,আমার কাছে আপনারা সব সময় যাবেন আমি কাউকে খালি হাতে ফিরিয়ে দেব না। আমার উপর একটু বিশ্বাস রাখুন।

তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি জনগণ ও আপনারাই আমার সব । আমার উদ্দেশ্য যদি সুন্দর ও ভালো থাকে আমি যেন নমিনেশন পাই এবং নৌকা নিয়ে আপনাদের মাঝে আসতে পারি। আমি আসার সময় একটা রাস্তা ভাঙ্গা দেখলাম আমি কথা দিচ্ছি আগামী সাত দিনের মধ্যে রাস্তাটি ঠিক করে দিব। আপনারা আগেও আমার পাশে ছিলেন ,এখনো পাশে থাকবেন আশা করি। আমার বাবা জালাল তালুকদারের মেয়ে হিসেবে আমাকে এলাকার উন্নয়ন করার জন্য সুযোগ করে দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর