বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ  বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক

ব্রেকিং নিউজ
#চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী#কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক#নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন#নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত#মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা#যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ #বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি#নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত#মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব।#নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন#বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু#খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু#কলমাকান্দায় পূঁজা মন্ডপে যাওয়ার পথে নৌকা ডুবে দুই জনের মৃত্যু#নেত্রকোনায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা বিএনপির নেতৃবৃন্দ 

নেত্রকোণা -১ দুর্গাপুর – কলমাকান্দায় মনোনয়ন প্রত্যাশী ঝুমা তালুকদারের নারীদের নিয়ে উঠান বৈঠক

প্রতিবেদক এর নাম / ৪২৭ বার পড়া হয়েছে
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন

প্রকাশের সময় 05/09/2023

বিশেষ প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চলছে নেত্রকোণা জেলার বিভিন্ন আসনের নির্বাচনের সম্ভাব্য প্রাপ্তিগণ মাঠে-ঘাটে ,হাটে- বাজারে তাদের নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এদিকে নেত্রকোনা ১ দুর্গাপুর- কলমাকান্দা আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা দুর্গাপুর- কলমাকান্দা উপজেলার বিভিন্ন হাটে- বাজারে প্রচার-প্রচারণা শেষে এবার দুই উপজেলার
নারী ভোটারদের নিয়ে “ডিজিটাল বাংলাদেশ আজ দৃশ্যমান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে” উঠান বৈঠক শুরু করেন।
সরকারের উন্নয়নমূলক দৃশ্য পট ছাড়াও তিনি বিভিন্ন উন্নয়ন ও এলাকার বিপদে পাশে থাকার প্রতিজ্ঞাবদ্ধ হন।
এছাড়াও বাবার অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করার জন্য লোকজনকে আগামী আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে এমপি হিসেবে মনোনীত হয়ে জয়যুক্ত হতে চান। দুর্গাপুর উপজেলা সদর ইউনিয়নের ডাহাপাড়া আদিবাসী সম্প্রদায়ের নারী ভোটারদের নিয়ে উঠান বৈঠকের আয়োজন করেন ।

উঠান বৈঠকে মনোনয়ন প্রত্যাশী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা এ সময় নারী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি এই দুর্গাপুরে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও আপনাদের সাথে সবসময় থাকবো। শুধু কিছু কথা বলতে চাই, আমি একজন নারী হিসেবে আপনাদের নিয়ে স্বপ্ন দেখি যে আমার মা- বোনদের স্বাবলম্বী করার জন্য সেলাই ,বিউটি পার্লারের কোর্স সহ বিভিন্নভাবে স্বাবলম্বী করে তুলবো ,যাতে করে স্বামীর উপর নির্ভরশীল হতে না হয়, নিজের চাহিদা পূরণ করেও যেন পরিবারের পাশে থাকতে পারে এমন ব্যবস্থা করবো । আরেকটি বিশেষ উদ্দেশ্য আছে আমার, আমাদের দুর্গাপুরের আদিবাসীরা এক সময় তাঁত শিল্পের উপর নির্ভরশীল ছিল কিন্তু কালের পরিবর্তে এগুলো এখন চোখে পড়ে না, তাই আমি নির্বাচিত হলে আদিবাসী নারীদের তাঁত শিল্প প্রশিক্ষণের মাধ্যমে মেয়েদের দক্ষ করে তুলবো।

যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতে নৌকা তুলে দেন তাহলে আমি এখানে দাঁড়িয়ে আপনাদের সামনে কথা দিয়ে যাচ্ছি, আমার মা -বোনদের জন্য আমার যা করার দরকার তাই করবো ,আমার কাছে আপনারা সব সময় যাবেন আমি কাউকে খালি হাতে ফিরিয়ে দেব না। আমার উপর একটু বিশ্বাস রাখুন।

তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি জনগণ ও আপনারাই আমার সব । আমার উদ্দেশ্য যদি সুন্দর ও ভালো থাকে আমি যেন নমিনেশন পাই এবং নৌকা নিয়ে আপনাদের মাঝে আসতে পারি। আমি আসার সময় একটা রাস্তা ভাঙ্গা দেখলাম আমি কথা দিচ্ছি আগামী সাত দিনের মধ্যে রাস্তাটি ঠিক করে দিব। আপনারা আগেও আমার পাশে ছিলেন ,এখনো পাশে থাকবেন আশা করি। আমার বাবা জালাল তালুকদারের মেয়ে হিসেবে আমাকে এলাকার উন্নয়ন করার জন্য সুযোগ করে দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর