বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার  কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার

ব্রেকিং নিউজ
#নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক#আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী#নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন#নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ#নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু#কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু#মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার #কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী#কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ#আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার#মদনে সুমনখালী খাল খননের এলাকাবাসীর দাবি#টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ#নেত্রকোনায় তালা ভেঙ্গে মোবাইলের দোকানে চুরি#ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম#নেত্রকোনায় জামাইকে ফাঁসাতে গিয়ে শ্বশুর নিজেই ফেঁসে গেলেন#ভারতে বাংলাদেশী রোগীদের নিয়ে কিডনি বাণিজ্য, চিকিৎসার নামে প্রতারণা#মদনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন#আটপাড়ার শিক্ষা প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন#নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট#অভিনব কৌশলে পাচার কালে পূর্বধলায় ৬০ বস্তা ভারতীয় চিনি আটক

নেত্রকোনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সাব্বির খান প্রিন্স

এ কে এম এরশাদুল হক জনি / ৪৫ বার পড়া হয়েছে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

প্রকাশের সময় 12/06/2024

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় আহ্বানে নেত্রকোনা জেলা শাখার সাধারণ সম্পাদক পদে জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও যুবলীগকর্মী সাব্বির খান প্রিন্স । আজ ১২ ই জুন বুধবার বিকালে কেন্দ্রীয় যুবলীগের কার্যালয়ে তার সমর্থক ও যুবলীগের সহস্রাধিক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কেন্দ্রীয় নেতাদের কাছে জীবন বৃত্তান্ত জমা দেন তিনি।

সাব্বির খান প্রিন্স নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে নেত্রকোনা সদর উপজেলা যুবলীগের আহবায়ক হিসেবে অত্যন্ত দক্ষ ও সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

দীর্ঘদিন পর গুরুত্বপূর্ণ এই জেলা যুবলীগে সাব্বির খান প্রিন্স কে সাধারণ সম্পাদক হিসেবে পেতে চায় নেতাকর্মী ও সাধারণ মানুষ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও সরব রয়েছে তাঁর প্রচারণায়। বেশির ভাগ নেতাকর্মীই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাব্বির খান প্রিন্স কে সাধারণ সম্পাদক হিসেবে দেখার জন্য মতামত ব্যক্ত করছেন।’

জেলার বিভিন্ন নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, দলের নেতাকর্মী ও অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, এই যুবলীগ নেতা।

সাধারণ মানুষ, কৃষিজীবী, পথচারীসহ সব শ্রেণির মানুষকে সাধ্যমত সাহায্য করেছেন। বর্তমানে দলের মধ্যে তার জনপ্রিয়তাও রয়েছে। দলের কর্মীদের প্রতি তার ভালবাসা, সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।

এ ব্যাপারে সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী সাব্বির খান প্রিন্স বলেন, তৃণমূল পর্যায় থেকে ছাত্রলীগের রাজনীতি করেছি। মানুষের জন্য কাজ করেছি। সরকারের দুঃসময়ের রাজপথের রাজনৈতিক সহযোদ্ধা ছিলাম।

বর্তমানে যুবলীগের রাজনীতিতে রাজপথের আন্দোলন-সংগ্রাম ও দলীয় সকল কর্মসূচীতে সক্রিয়ভাবে আছি। যুবলীগকে সুসংগঠিত করতে কেন্দ্রের নির্দেশনা মেনে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের নিয়ে কাজ করেছি, আমিই প্রথম সদর উপজেলার ১২ টি ইউনিয়নে ও প্রত্যেকটি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে কমিটি দিয়েছি, এখন দল আমার কর্মযজ্ঞকে মূল্যায়িত করে নেত্রকোনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করবেন বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি ও আশাবাদী।’ এবং সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশী।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর