শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মদনে সিএনজির সাথে হ্যানট্রলির সংঘর্ষ নিহত ১জন। নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আহবায়ক ডাঃ আনোয়ার ও সচিব ডাঃ আব্দুস ছাত্তার নেত্রকোনার মদনে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মাসিন বিশ^াস ৪৮ ঘন্টা পর হাসপাতালে মৃত্যু নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসির যোগদান  কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সেকুল ইসলাম খান,সম্পাদক আব্দুল হাই সেলিম চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ
#মদনে সিএনজির সাথে হ্যানট্রলির সংঘর্ষ নিহত ১জন।#নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আহবায়ক ডাঃ আনোয়ার ও সচিব ডাঃ আব্দুস ছাত্তার#নেত্রকোনার মদনে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু#নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মাসিন বিশ^াস ৪৮ ঘন্টা পর হাসপাতালে মৃত্যু#নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসির যোগদান #কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সেকুল ইসলাম খান,সম্পাদক আব্দুল হাই সেলিম#চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী#কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক#নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন#নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত#মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা#যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ #বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি#নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

নেত্রকোনা সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

প্রতিবেদক এর নাম / ১৬০ বার পড়া হয়েছে
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

প্রকাশের সময় 28/06/2024

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সুজন বর্মন (৩৫) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছে। এসময় আরো তিন সিএনজি যাত্রী আহত হয়। আজ শুক্রবার সকালে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত সুজন ময়মনসিংহ ত্রিশালের ধলা গ্রামের বরেন্দ্র চন্দ্র বর্মনের ছেলে। তিনি নেত্রকোনার মোহনগঞ্জে তার বোনজামাইয়ের স্বর্ণের দোকানে কাজ করত।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, আজ সকালে সুজন বর্মন তার স্ত্রীকে নিয়ে সিএনজি করে মোহনগঞ্জ থেকে কিশোরগঞ্জে তার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে চলন্তবাহী একটি ট্রাককে অভারটেক করতে যায়। এসময় ট্রাকের ধাক্কায় সিএনজি সড়কের পাশে পরে যায়। এতে ৪জন গুরুতর আহত হয়।

স্থানীয় তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুজন বর্মনকে মৃত ঘোষনা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলেও জানায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর