সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল#ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা#রেলের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত বাস মালিকদের সুবিধা দিতেই#গৌরীপুরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী জেল হাজতে!#গৌরীপুরে সাবেক ইউপি মেম্বারের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ!#“উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ” বিষয়ে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মশালা#কলমাকান্দায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন#অভিযানে কুকি চিনের ২ সন্ত্রাসী নিহত#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন, ন্যায্যমূল্য পাওয়ায় কৃষকের চোখে মুখে হাসির ঝিলিক

ইউপি মেম্বারের সাথে ঝগড়া! বন্ধ হলো চলাচলের রাস্তা

প্রতিবেদক এর নাম / ১৬ বার পড়া হয়েছে
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

প্রকাশের সময় 22/04/2024

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ৭নং রামগোপালপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের (৪,৫ ও ৬নং ওয়ার্ড) সদস্য মোছাঃ হোসনে আরা বেগমের ছেলের সঙ্গে দ্বন্দ্ব-বিরোধকে কেন্দ্র করে দু’টি পরিবারের চলাচল রাস্তা বন্ধ করে দেয়া হয়।

বর্তমানে বাড়ি থেকে বের হতে পারছে না দু’টি পরিবার ও তাদের সদস্যরা। এ ঘটনায় প্রতিকার চেয়ে (২১ এপ্রিল) রোববার উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহমেদ এর নিকট অভিযোগ দায়ের করেন।

অভিযোগ প্রসঙ্গে মোছা. হোসনে আরা বেগম সাংবাদিকদের জানান, তার ছেলেকে প্রতিপক্ষের লোকজন মোবাইল চোর আখ্যা দিয়ে ধরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেছে। যে কারণে তারা তাদের জমিতে বেড়া দিয়েছেন। এটা কোনো পথ না।

অভিযোগকারী ও পরিবার সূত্র জানায়, রামগোপালপুর ইউনিয়নের বেরাটী গ্রামের মৃত আব্দুলের পুত্র মো. সুরুজ আলী ও তার ভাই মো. চাঁন মিয়ার পরিবারের সদস্যরা ঘর থেকে বের হতে পারছে না। মো. সুরুজ আলী জানান, তার ছেলে মো. কাউসার মিয়া গার্মেন্টে চাকুরী করে। সেখানে মহিলা মেম্বার হোসনে আরা বেগমের পুত্র রানা মিয়াও চাকুরীতে যায়। ওখান থেকে রানা মিয়া মোবাইল নিয়ে আসে এবং দোকানে বকেয়া রেখে চলে আসায় আমার ছেলে ও আমার ছেলের সঙ্গে যারা চাকুরী করে তাদেরকে সেখানে আটকিয়ে রাখে। ওখানে চুরি যাওয়া মোবাইলটাও রানার নিকট রয়েছে। এসব ঘটনায় আমরা তাকে জিজ্ঞাসাবাদ করেছি। এতেই ক্ষিপ্ত হয়ে আমাদের বাড়ির চারপাশের সবরাস্তায় বাঁশের খুঁটি ও বেড়া দিয়ে আটকিয়ে দিয়েছেন মহিলা মেম্বার মোছা. হোসনে আরা বেগম ও তার স্বামী মো. কাজিম উদ্দিন।

এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহমেদ জানান, সরেজমিনে তদন্ত সাপেক্ষে অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর