সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

কলমাকান্দায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

মোহাম্মদ রেজাউল হাসান সুমন / ২৪ বার পড়া হয়েছে
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

প্রকাশের সময় 28/04/2024

নেত্রকোণায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে অনুষ্ঠিত হওয়া কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে নামধারী আওয়ামী লীগ নেতার মিথ্যাচার ও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃরফিকুজ্জামান খোকন।

রবিবার ২৮ এপ্রিল ২০২৪ কলমাকান্দা বাজার ধান মহাল রোডে এ সংবাদ সম্মেলন আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে রফিকুজ্জামান খোকন অভিযোগ করে বলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা এবং আমাদের সংসদ সদস্য জনাব মোস্তাক আহম্মেদ রুহী ভাইয়ের নির্দেশ উপজেলা নির্বাচন হবে সম্পূর্ণ উন্মুক্ত এবং দলীয় প্রভাব মুক্ত, প্রার্থীরা দলীয় পরিচয় বহন করে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে পারবে না, কিন্তু কলমাকান্দায় একটি কুচক্রী মহল দোয়াত- কলম কে সংসদ সদস্য মোস্তাক আহম্মেদ রুহী ভাইয়ের মনোনীত প্রার্থী হিসেবে প্রচার করছে আওয়ামী লীগের মনোনীত মার্কা বলে প্রচার করছে এতে উপজেলা নির্বাচন প্রভাবিত হতে পারে। আমি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সাংবাদিকদের মাধ্যমে এ অনিয়মের বিষয়ে জনগণকে অবহিত করতে চাই এবং প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার প্রার্থনা করছি।

উল্যেখ্য যে রফিকুজ্জামান খোকন দীর্ঘদিন যাবত রাজনীতির সাথে সম্পৃক্ত তিনি দায়িত্ব পালন করেছেন রংছাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, কলমাকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক, এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

রফিকুজ্জামান খোকন ৬ষ্ঠ কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে কৈ মাছ প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর