মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#নারান্দিয়া ইউনিয়নে পরিবার পরিকল্পনার পদ্ধতি বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত#শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড!#ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’#একজন পরিমার্জিত কনটেন্ট ক্রিয়েটর পপি#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল

প্রতিবেদক এর নাম / ১৭৬ বার পড়া হয়েছে
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

প্রকাশের সময় 30/04/2024

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সকল বন্দীদের মুক্তির দাবিতে নেত্রকোনা জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আজহারুল ইসলাম কমল এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
নেত্রকোনা জেলা শহরের কুরপাড় এলাকায় আজ বিকাল ৪টার দিকে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। শহরের পুলিশ লাইন মোড় হতে মিছিলটি শুরু হয়ে কুরপাড় পাম্প এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আজহারুল ইসলাম কমল, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ তোফায়েল, সাবেক সহ -ক্রিয়া বিষয়ক সম্পাদক আলতাব হোসেন আকন্দ, সদর থানা যুবদলের সদস্য সচিব তানভীর ইসলাম রাজন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক জুবায়ের আহমেদ রনি, থানা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ কাঞ্চন মিয়াসহ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, এই অবৈধ হাসিনা সরকার তপ্তপ্রবাহের ন্যায় এক বিষাক্ত চেম্বারে দেশের জনগণকে নিপীড়ন-নির্যাতন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় যুবদলের সভাপতি টুকু ভাইকে কারাগারে প্রেরণ করা হয়েছে। দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত পুলিশ ও আজ্ঞাবহ আদালতকে নিয়ন্ত্রণ করে জনগণের ভোটের অধিকার এবং গণতন্ত্র প্রতিষ্ঠার চলমান আন্দোলনে নেতৃত্ব দেওয়া থেকে যুবদল নেতাদের বিরত রাখা যাবে না; বরং এতে নেতাকর্মীদের ক্ষোভ ও প্রতিবাদের আকাঙ্ক্ষা আরও তীব্র থেকে তীব্রতর হবে।’

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজনৈতিক ও দুর্নীতি মামলায় বন্দী। গত ২৯ এপ্রিল আইনের প্রতি শ্রদ্ধা রেখে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর