শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম ‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন

ব্রেকিং নিউজ
#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত

তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২

আংগুর রহমান ভূইয়া / ৫৬ বার পড়া হয়েছে
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

প্রকাশের সময় 02/05/2024

নেত্রকোনার মদনে তীব্র তাপদাহে হিট স্ট্রোক করে নিহত হয়েছেন দুইজন।

হিট স্ট্রোকে নিহতরা হলেন, উপজেলা  চানগাঁও ইউনিয়নের নাগবাড়ি গ্রামের শহীদ মিয়ার ছেলে  গোলাপ (৪৫) ও মদন ইউনিয়নের  পরশখিলা গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে আব্দুর সাত্তার মিয়া (৬৫)।

কমছে না অতি গরম তাপপ্রবাহ। তীব্র গরমে জনজীবন অতিষ্ঠ প্রতিনিয়তই অসুস্থ হচ্ছে মানুষ জন। শিশু-কিশোর থেকে শুরু করে বয়োবৃদ্ধ- সবাই আক্রান্ত হচ্ছে বিভিন্ন রোগে।

দুইজনেরই মৃত্যু হয়েছে অতি গরমে হিটস্ট্রোক করে বলে ধারণা করাছে স্বজনেরা।

আজ বৃহস্পতিবার ২ মে,সাপ্তাহিক বাজার করতে আসে উপজেলা দেওয়ান বাজারে।

সেখান থেকে বাড়ি ফেরার পথে তীব্র তাপদাহে ইিট স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান দুইজনেই।

গোলাপ মিয়াকে বাজারে অসুস্থ হয়ে হলে লোকজন মিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অতি গরমে কারণে হিটস্ট্রোক করে দুজন নিহত হয়েছে এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা৮ ডাক্তার নুরুল হুদা জানান, গোলাপ নামের একজন কে নিহত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল।

কিন্তু কি করে সে মারা গিয়েছে তা সনাক্ত করা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর