বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল#ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা#রেলের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত বাস মালিকদের সুবিধা দিতেই

দুর্গাপুরে গাছে ঝুলছিল কৃষকের মরদেহ, পরিবারের দাবি হত্যা

এ কে এম আব্দুল্লাহ্ / ১৩৮ বার পড়া হয়েছে
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

প্রকাশের সময় 31/03/2024

দুর্গাপুর থানা পুলিশ রবিবার সকালে সদর ইউনিয়নের চন্দ্রকোনা গ্রামের আত্রাখালী নদীর পাড়ে একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় কৃষক আবদুর রহিমের (৩০) লাশ উদ্ধার করেছে। তবে মৃতের পরিবারের দাবি এটি হত্যা। নিহত আবদুর রহিম চন্দ্রকোনা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

মৃতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চন্দ্রকোনা গ্রামের কৃষক আবদুর রহিম শনিবার রাত সাড়ে ৯টার দিকে তার কৃষি জমিতে পানি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর রাতে বাড়ী ফিরে আসেনি। রবিবার সকাল আটটার দিকে তার মা হালেমা খাতুন রহিমকে খুঁজতে বের হয়। খোঁজার পথে নদীর পাড়ের একটি গাছে ছেলে রহিমের ঝুলন্ত দেহ দেখে হালেমা চিৎকার শুরু করেন। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত চাচা আহমদ আলী বলেন, আমার ভাবী সকালে বাড়ি থেকে খোঁজতে বের হয়ে নদীর পাড় দিয়ে যাওয়ার সময় একটা গাছে রহিম ঝুলে আছে দেখতে পায়। রহিম আত্মহত্যা করার কোন কারণ নাই। আমাদের ধারণা, যে কেউ তারে মেরে ঝুলিয়ে রেখেছে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) মোহাম্মদ আক্কাস আলী’র সাথে যোগাযোগ করলে তিনি জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে হত্যার কথা বলা হচ্ছে। পুলিশ সব দিক মাথায় রেখে তদন্ত শুরু করেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর