সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল#ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা#রেলের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত বাস মালিকদের সুবিধা দিতেই#গৌরীপুরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী জেল হাজতে!#গৌরীপুরে সাবেক ইউপি মেম্বারের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ!#“উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ” বিষয়ে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মশালা#কলমাকান্দায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন#অভিযানে কুকি চিনের ২ সন্ত্রাসী নিহত#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন, ন্যায্যমূল্য পাওয়ায় কৃষকের চোখে মুখে হাসির ঝিলিক

নেত্রকোনায় চোরাই গরুসহ দুই চোর গ্রেফতার 

এ কে এম আব্দুল্লাহ্ / ২৩১ বার পড়া হয়েছে
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

প্রকাশের সময় 02/04/2024

নেত্রকোনা মডেল থানা পুলিশ মঙ্গলবার ভোরে কলমাকান্দা উপজেলার হাপানিয়ায় অভিযান চালিয়ে চোরাই গরু উদ্ধার সহ দুই চোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, কলমাকান্দা উপজেলার হাঁপানিয়া গ্রামের কালা মিয়া (৫২) ও আল আমিন (৪২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় , গত শনিবার দিবাগত রাতে সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের বর্নী গ্রামের কৃষক ফারুক আহম্মেদের গোয়াল থেকে দুটি গাভী চুরি হয়। আশপাশে খোঁজাখুজি করে না পেয়ে পরে বিষয়টি তিনি মডেল থানা পুলিশকে অবহিত করেন। ঘটনা জানার পর চোরাই গরু উদ্ধারসহ চোর চক্রের বিরুদ্ধে অভিযান শুরু করে পুলিশ। এক পর্যায়ে মঙ্গলবার ভোরে কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের হাঁপানিয়া গ্রামের চোর চক্রের সদস্য কালা মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা চুরি হওয়া গাভী দুটি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যে চুরির ঘটনার মূল হোতা আল আমিনকে গ্রেফতার করে পুলিশ।

মডেল থানার এস আই মো. মাহবুবুর রহমানের নেতৃত্বে এস আই মুহাইমিনুল ইসলাম লিমনসহ একদল পুলিশ এ অভিযানে অংশ নেয়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল কালাম (পিপিএম) বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পরে দুপুরে গ্রেফতার কৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর