শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম ‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ
#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা

মদনে ভুয়া ডাক্তার আটক

মোঃ আংগুর রহমান ভূইয়া / ১১২ বার পড়া হয়েছে
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

প্রকাশের সময় 04/05/2024

নেত্রকোনার মদন উপজেলার স্বদেশ ডায়গনস্টিক সেন্টার থেকে ডাক্তার সাধন কুমার মন্ডল নামের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ।

আটকৃত ভুয়া ডাক্তারের পরিচয় টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার শমসের চন্দ্র দাস এর ছেলে সংখর চন্দ্র দাস।

ভুয়া ডাক্তার সাধন কুমার মন্ডল গত ৭ মার্চ ২০২৪ মদন উপজেলার পৌরসভার স্বদেশ ডায়াগনস্টিক সেন্টারে সাধন কুমার মন্ডল পরিচয়ে রোগী দেখে আসছেন।

স্বদেশ ডায়গনস্টিক সেন্টারে ভুয়া ডাক্তার সাধন কুমার মন্ডল সে ৩৩৫ জন রোগীর চিকিৎসা করেছেন বলে জানা যায়।

শনিবার দুপুরে স্বদেশ ডায়াগনস্টিক সেন্টার থেকে তাঁকে আটক করা হয়। তিনি নিজেকে মা ,শিশু, চর্ম,ও যৌন রোগ বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃ শাহ আলম মিয়া তিনি এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, পৌরসভার স্বদেশ ডায়াগনস্টিক সেন্টারে একজন ডাক্তার রয়েছেন, যিনি নিজেকে মা ,শিশু, চর্ম,ও যৌন রোগ বিশেষজ্ঞ পরিচয়ে দীর্ঘদিন ধরে রোগীদের ডাক্তারি সেবা দিয়ে আসছেন এবং রোগীদের সঙ্গে প্রতারণা করেছেন।

শনিবার দুপুরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁর কাছে প্রয়োজনীয় কাগজপত্র চাইলে তিনি দেখাতে পারেননি। পরে ভুয়া ডাক্তার সাধন কুমার মন্ডলকে আটক করা হয়। আটকৃত ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে মদন থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সময় মদন উপজেলার নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাক্তার তায়েফ হাসান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর