সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
#ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’#একজন পরিমার্জিত কনটেন্ট ক্রিয়েটর পপি#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

নেত্রকোনায় জেলা মহিলা পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলন

প্রতিবেদক এর নাম / ১৮৮ বার পড়া হয়েছে
সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

প্রকাশের সময় 25/11/2023

আইরিন আলিফ,নেত্রকোনা 

 

নেত্রকোনা জেলা মহিলা পরিষদের উদ্যোগে শসিবার সকাল ১১টায় জেলা শহরের অজহররোডস্থ কার্যালয়ে ‘নারী ও কন্যার প্রতি সহিংসতা বন্ধে এগিয়ে আসুন, সহিংসতা প্রতিরোধে বিনিয়োগ করুন’ প্রতিপাদ্যকে লালন করে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

জেলা মহিলা পরিষদের সভাপতি রেহানা সিদ্দিকীর সভাপতিত্বে এবং আন্দোলন সম্পাদক সৈয়দা শামছুন্নাহার বিউটির সন্ধালনায় সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা পরিষদের সাধারন সম্পাদক তাহেজা বেগম। জেলার বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন মহিলা পরিষদের সম্মানিত সদস্য শরিফা শরীফ বর্ষা। এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি সাফিয়া লায়েছ, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শ্রিপ্রা সিংহ, অর্থ সম্পাদক আফরোজা চৌধুরী, প্রচার সম্পাদক নাদিয়া আক্তার ঝর্না, সম্মানিত সদস্য শাম্মী খান প্রমুখ।

 

সংবাদ সম্মেলনে জেলা মহিলা সাধারন সম্পাদক তাহেজা বেগম বলেন, গত একবছরে প্রাপ্ত ৭২টি অভিযোগের মধ্যে মহিলা পরিষদের প্রচেষ্ঠায় ৩৪টি নিষ্পত্তি করা হয়েছে। ৩১টি অভিযোগের মামলা আদালতে বিচারাধীন।


আপনার মতামত লিখুন :

One response to “নেত্রকোনায় জেলা মহিলা পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর