শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল#ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা#রেলের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত বাস মালিকদের সুবিধা দিতেই#গৌরীপুরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী জেল হাজতে!#গৌরীপুরে সাবেক ইউপি মেম্বারের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ!#“উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ” বিষয়ে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মশালা#কলমাকান্দায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন#অভিযানে কুকি চিনের ২ সন্ত্রাসী নিহত#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন, ন্যায্যমূল্য পাওয়ায় কৃষকের চোখে মুখে হাসির ঝিলিক#আজ শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী#মদনে ধান কাটাকে কেন্দ্র করে থানায় পাল্টাপাল্টি অভিযোগ#নেত্রকোনা পৌরসভায় স্যানিটারী ল্যান্ড-ফিল নির্মাণ ও মল স্লাজ শোধনাগার সংস্কার কাজের শুভ উদ্বোধন#রবিবার থেকে আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’

নেত্রকোনা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আাতাউর রহমান মানিকের গনসংযোগ

একে এম এরশাদুল হক জনি / ২৪ বার পড়া হয়েছে
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

প্রকাশের সময় 20/04/2024

 আসন্ন নেত্রকোনা সদর উপজেলা পরিষদ  নির্বাচনে  পুনরায়  চেয়ারম্যান প্রার্থী  মুজিব আদর্শের অগ্রপথিক সাবেক সফল উপজেলা ভাইস চেয়ারম্যান, নেত্রকোনা জেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য, সদর উপজেলা আওয়ামীলীগের  সাবেক সাংগঠনিক সম্পাদক,  সফল ব্যবসায়ী পরিছন্ন রাজনীবিদ ক্লিন ইমেজের নেতা  বর্তমান সদর উপজেলা আওয়ামীলীগের  সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান  জননন্দিত  জননেতা আলহাজ্ব মোঃ আতাউর রহমান মানিক ।
বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। সরকার বিরোধী অন্দোলন থেকে শুরু করে অদ্যাবধি পর্যন্ত  সকল রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভাবে জড়িত, বর্তমানে দল দীর্ঘ সময় ক্ষমতায় থাকলেও নেননি কোন অনৈতিক সুবিধা । তিনি এলাকার বিভিন্ন মসজিদ মাদ্রাসা কলেজ ও স্কুলের সততা ও নিষ্টার সাথে সভাপতির দায়িত্ব পালন করছেন, তাছাড়া সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত, দলীয় সকল কর্মকান্ডে এলাকার জনগনকে নিয়ে সফল ভাবে অংশগ্রহন করেছেন। বঙ্গবন্ধুর  আদর্শের জনবান্ধব এই কর্মীকে পুনরায় যেন চেয়ারম্যান পদে ভোট দিয়ে সঠিক ভাবে  মূল্যায়ন করা হয় সে দাবিই করেছেন এলাকার নেতা-কর্মীরা
এ লক্ষ্যে  তিনি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন থানা জেলা  নেতাকর্মীদের সাথে জোর লবিং তদবির ও প্রচার-প্রচারণায় দিন রাত ব্যস্ত সময় পার করছেন।
চেয়ারম্যান  হতে পারলে, নিজেকে নেত্রকোনা সদর উপজেলার উন্নয়নে উৎসর্গ করবেন বলেও জানান এই প্রার্থী।
জানা যায়, আতাউর রহমান মানিক  এক সম্ভ্রান্ত  পরিবারের সন্তান পারিবারিক ভাবেই সবোর্চ্চ ডিগ্রি ধারী ও সুশিক্ষিত, তিনি চল্লিশা হেনা ইসলাম কলেজের আজীবন দাতা সদস্য ও প্রথম অধ্যক্ষ,বর্তমানে ম্যানেজিং কমিটির সভাপতি, বাগড়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সভাপতি, মৌলভী নগর উচ্চ  বিদ্যালয়ের সভাপতি আওয়ামী লীগের সমর্থক ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। তার স্ত্রী সালমা রহমান মহিলা আওয়ামী লীগের সাথে জড়িত, মানবাধিকার কমিশন নেত্রকোনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও রেডক্রিসেন্ট সোসাইটি নেত্রকোনা জেলার আজীবন সদস্য, একমাত্র মেয়ে এমবিবিএস পাশ করে ডাক্তারি পেশায় জড়িত, ছেলে রেজাউর রহমান ফয়সাল নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ছিলেন। বর্তমানে সদর বারহাট্টা আসনের সংসদ সদস্য  সাবেক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি এর সহকারী একান্ত সচিব।
উপজেলা চেয়ারম্যান হওয়ার স্বপ্ন সামনে রেখে তিনি গত একযুগ ধরে  গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।  প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, ক্লাব, সমিতি,স্কুল, কলেজ,মাদ্রাসা, মসজিদ, মন্দির, চায়ের দোকান, বিভিন্ন হাট বাজার পথে প্রান্তে দলীয় কর্মী ও জনগণের সঙ্গে  আলোচনা সভা  উঠান বৈঠক ও ব্যাপক গনসংযোগ সহ ভোটারদের বাড়ি বাড়ি গিয়েও দোয়া চাইছেন কুশল বিনিময় করছেন ভোট চাইছেন।
এ প্রসঙ্গে আতাউর রহমান মানিক বলেন, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপ নির্বাচনে স্বল্প সময়ের জন্য চেয়ারম্যান  হওয়ার সুবাদে তৃনমূলের সঙ্গে আমার সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে এবং আমার একটি বিশাল ভোট ব্যাংক রয়েছে, তাই যেখানেই প্রচারণা চালাতে যাচ্ছি, সেখানেই সাড়া পাচ্ছি।
তিনি আরো বলেন, জনগন যদি আমাকে চেয়ারম্যান  পদে বিজয়ী করেন তাহলে নেত্রকোনা সদর উপজেলা পরিষদকে একটি আধুনিক স্মাট আদর্শ মডেল উপজেলা পরিষদ হিসাবে গঠন করব এবং নিজেকে সদর উপজেলা পরিষদের উন্নয়নে উৎসর্গ করব এজন্য আমি দলমত নির্বিশেষে সকলের সার্বিক সহযোগিতা ও ভোট প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর