বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল#ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা#রেলের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত বাস মালিকদের সুবিধা দিতেই

মদনে ধান কাটাকে কেন্দ্র করে থানায় পাল্টাপাল্টি অভিযোগ

আংগুর রহমান ভূইয়া / ২২ বার পড়া হয়েছে
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

প্রকাশের সময় 27/04/2024

নেত্রকোনার মদন মাঘান মান্দা উড়া গ্রামের তলার হাওরে বিকাশ চন্দ্র সরকারের লাগানো ২ একর বোরো ধানের জমি জোরপূর্বক কেটে নিয়ে যাওয়া কে কেন্দ্র করে  দু,পক্ষের মাঝে হাতাহাতি ঘটনায় পাল্টাপাল্টি থানায় মামলা।

এ ঘটনায় জমির মালিক গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) উপজেলা তিয়শ্রী ইউনিয়নের ধরিবিন্নি গ্রামের ছয়জনকে আসামি করে পাল্টাপাল্টি থানায় মামলা দায়ের করেছেন কাতলা গ্রামের আবুল কাশেম মিয়া বাদী হয়ে।

মামলা ও মান্দাউড়া গ্রামের বর্তমান ইউপি সদস্য উত্তম সরকার ও সাবেক ইউপি সদস্য দেবরাজ চন্দ্র সরকার ও বিজয় মাস্টার সুত্রে জানা যায়, বিকাশ চন্দ্র সরকার ছত্রমপুর মান্দা উড়া মৌজা ১২৫৮ দাগে দুই একর বোরো ধানের জমি বর্গা চাষ করে মাঘান কাতলা গ্রামের কাসেম মিয়ার কাছে থেকে জমা নিয়ে।

এই জমির ধান কেটে বর্গা চাষি বিকাশ চন্দ্র সরকার তলার হাওরে রাখলে বাবলু মিয়া তার নিজের জমি দাবী করে জমির জমা বাবদ ১০ হাজার টাকা দাবি করে। টাকা না দেওয়ায় ধান নিতে বাধা সৃষ্টি করে।

এ ঘটনা বিকাশ চন্দ্র সরকার জমির মালিক কাসেম মিয়াকে অবগত করলে ঘটনাস্থলে এসে দুই পক্ষই জমির মালিকানা দাবি করে। এ নিয়ে দ্বন্দ্বে দু,পক্ষের মাঝে হাতাহাতির ঘটনাটি ঘটে। এ ঘটনায় দু,পক্ষই মদন থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে।

এ বিষয়ে মদন থানা অফিসার ইনচার্জ ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর