শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত নেত্রকোনায় বৃষ্টির জন্য ধর্মপ্রাণ মুসল্লীদের ইসতিস্কার নামাজ আদায় ও বিশেষ দোয়া ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ মদনে সড়ক দুর্ঘটনায় একজন নিহত প্রচন্ড দাবদহে খেটে খাওয়া শ্রমজীবী মানুষের মাঝে কোমল পানীয় বিতরণ মদনের ষাঁড়ের লড়াই ভেঙ্গে দিলেন স্বস্তির কোনো খবর নেই, উল্টো তাপমাত্রা আরও বাড়তে পারে বলে আভাস আবহাওয়া অধিদফতরের ইউপি মেম্বারের সাথে ঝগড়া! বন্ধ হলো চলাচলের রাস্তা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য র‍্যালী ৮ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রেকিং নিউজ
#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত#নেত্রকোনায় বৃষ্টির জন্য ধর্মপ্রাণ মুসল্লীদের ইসতিস্কার নামাজ আদায় ও বিশেষ দোয়া#ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ#মদনে সড়ক দুর্ঘটনায় একজন নিহত#প্রচন্ড দাবদহে খেটে খাওয়া শ্রমজীবী মানুষের মাঝে কোমল পানীয় বিতরণ#মদনের ষাঁড়ের লড়াই ভেঙ্গে দিলেন#স্বস্তির কোনো খবর নেই, উল্টো তাপমাত্রা আরও বাড়তে পারে বলে আভাস আবহাওয়া অধিদফতরের#ইউপি মেম্বারের সাথে ঝগড়া! বন্ধ হলো চলাচলের রাস্তা#মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য র‍্যালী#৮ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার#গৌরীপুরে হতদরিদ্রদের খাদ্যবান্ধব কর্মসূচীর চালে পোকা-দুর্গন্ধ! #তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ৭ দিনের ছুটি#নেত্রকোনা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আাতাউর রহমান মানিকের গনসংযোগ#স্বাধীন বাংলার মানচিত্রখচিত পতাকার নকশাকার শিবনারায়ণ দাসের প্রয়াণ#নেত্রকোণায় সকল চালের বস্তার উপর জাত উৎপাদন ও মিলগেট মুল্যসহ মুদ্রিতকরণের কার্যক্রমের শুভ উদ্বোধন#আটপাড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণি প্রদর্শনী অনুষ্ঠিত#মদনে বোরো ধান কাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক#নেত্রকোনায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন #নারী যাত্রীকে মারধরের ঘটনায় বিক্ষুব্ধ জনতার কাছে পুলিশ লাঞ্ছিত#ব্রহ্মপুত্র নদের পাড় এখন ‘গরিবের কক্সবাজার’

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নেত্রকোণায় অসহায় দুস্থদের মাঝে ৩১ বিজিবি’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

এ কে এম আব্দুল্লাহ্ / ৬৭ বার পড়া হয়েছে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

প্রকাশের সময় 27/03/2024

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে সদর উপজেলার রৌহা ইউনিয়নের কুমড়ী বাজারের সরকারি শিশু পরিবার প্রাঙ্গনে বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করে।
নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর কমান্ডিং অফিসার (সিও) লেঃ কর্নেল মোহাম্মদ আরিফুর রহমান (পিএসসি) প্রধান অতিথি হিসেবে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।
তিনি সাংবাদিকদের জানান, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং মাহে রমজান উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ সদর দপ্তরসহ প্রত্যন্ত অঞ্চলগুলোতে অসহায়, দুস্থ ও হতদরিদ্রের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করে। এরই অংশ হিসেবে নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবি দুই শতাধিক মানুষের মাঝে ইফতার, রাতের খাবার, ও খাদ্য সামগ্রী বিতরণ করে। এ সময় বিজিবি’র ক্যাপ্টেন আব্দুল আওয়ালসহ অন্যান্য কর্মকর্তা ও জোয়ানরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর