শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল#ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা#রেলের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত বাস মালিকদের সুবিধা দিতেই#গৌরীপুরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী জেল হাজতে!#গৌরীপুরে সাবেক ইউপি মেম্বারের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ!#“উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ” বিষয়ে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মশালা#কলমাকান্দায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন#অভিযানে কুকি চিনের ২ সন্ত্রাসী নিহত#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন, ন্যায্যমূল্য পাওয়ায় কৃষকের চোখে মুখে হাসির ঝিলিক#আজ শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী#মদনে ধান কাটাকে কেন্দ্র করে থানায় পাল্টাপাল্টি অভিযোগ#নেত্রকোনা পৌরসভায় স্যানিটারী ল্যান্ড-ফিল নির্মাণ ও মল স্লাজ শোধনাগার সংস্কার কাজের শুভ উদ্বোধন#রবিবার থেকে আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’

মোহনগঞ্জে গলাকাটা মুখমন্ডল পুড়িয়ে দেয়া উলঙ্গ যুবকের মৃতদেহ উদ্ধার

এ কে এম আব্দুল্লাহ্ / ৫৪ বার পড়া হয়েছে
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

প্রকাশের সময় 16/03/2024

মোহনগঞ্জ থানা পুলিশ তেতুলিয়া ইউনিয়নের হানবীর গ্রামের দেওরাজানস্থ নদীর পূর্ব পাশের তেল্লা বালু চর এলাকা থেকে বৃহস্পতিবার সকালে নৃশংস কায়দায় খুন হওয়া অজ্ঞাত পরিচয়ধারী এক যুবকের (৩৫) গলা কাটা, উলঙ্গ ও মুখমন্ডল পুড়িয়ে দেয়া লাশ উদ্ধার করেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় এলাকাবাসী বৃহস্পতিবার সকালে দেওরাজান নদীর পূর্ব পাশের তেল্লা বালু চর এলাকায় এক অজ্ঞাত পরিচয় যুবকের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে নেত্রকোণা পুলিশের সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, সহকারী পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) সুমন চন্দ্র দাস, মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশ উদ্ধার করে বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
মোহনগঞ্জ থানার ওসি (তদন্ত) শফিকুজ্জামান জানান, বুধবার দিবাগত গভীর রাতের কোন এক সময় ওই হত্যাকান্ড সংঘটিত হয়ে থাকতে পারে। হত্যাকারীরা পূর্ব পরিকল্পিতভাবে ওই যুবককে হত্যার পর তাকে যাতে কেউ চিনতে না পারে তার জন্য পরিধানের পোষাক দিয়ে মুখ মন্ডল পেঁচিয়ে পেট্রোল ব্যবহার করে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়ার চেষ্টা করেছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরো জানান, অজ্ঞাত পরিচয় যুবকের গলা কাটা, মুখমন্ডল পোড়া ও উলঙ্গ অবস্থায় লাশটিকে উদ্ধার করা হয়।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, নিহতের পরিচয় শনাক্ত ও হত্যার রহস্য উদঘাটনে সব দিক বিবেচনায় নিয়ে তদন্ত শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর