সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল#ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা#রেলের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত বাস মালিকদের সুবিধা দিতেই#গৌরীপুরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী জেল হাজতে!#গৌরীপুরে সাবেক ইউপি মেম্বারের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ!#“উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ” বিষয়ে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মশালা#কলমাকান্দায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন#অভিযানে কুকি চিনের ২ সন্ত্রাসী নিহত#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন, ন্যায্যমূল্য পাওয়ায় কৃষকের চোখে মুখে হাসির ঝিলিক

৮ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ আংগুর রহমান ভূইয়া / ৩০ বার পড়া হয়েছে
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

প্রকাশের সময় 21/04/2024

নেত্রকোনার মদনে ৮ কেজি গাঁজা সহ হিরা মিয়া (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মদন থানা পুলিশের একটি চৌকশ টিম। এসআই শরীফুল ইসলাম এর নেতৃত্বে অফিসার ফোর্সসহ মাধক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

শনিবার ২০ এপ্রিল সন্ধ্যার দিকে মদন থানা উচিতপুর বালই ব্রিজের পশ্চিম পাশ থেকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি হিরা মিয়া (৩৫) কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে তার কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক কারবারি মোঃ হিরা মিয়া মদন ইউনিয়নের কুলিয়াটি পশ্চিমপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিন এর ছেলে।

মদন থানা পুলিশের এসআই শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদে জানতে পারি উচিতপুর বালই ব্রিজের পশ্চিম পাশে মাদক বেচার একটি সংবাদ পাই মাদকের একটি বড় চালান হাত বদল হবে। এমন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল শনিবার সন্ধ্যার দিকে অবস্থান করি। এমন সময় যুবক হিরা মাদক দ্রব্য গাঁজা নিয়ে পালানো চেষ্টা করলে হাতেনাতে ওই মাদক কারবারিকে গ্রেফতার করি।

এ বিষয়ে মদন থানা অফিসার ইনচার্জ ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, মাদক কারবারি হিরা মিয়ার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আজ রবিবার (২১ এপ্রিল) তাকে নেত্রকোনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর