সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

আটপাড়ার নাশকতার মামলায় বিএনপির দুই নেতার দুই দিনের রিমান্ড

প্রতিবেদক এর নাম / ২৫৬ বার পড়া হয়েছে
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

প্রকাশের সময় 05/09/2023

সম্পাদকীয়

নেত্রকোনার আটপাড়া উপজেলায় নাশকতার আশংকায় পুলিশের দায়ের করা মামলায় সন্দেহভাজন দুইজন আসামীকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার ভোরসাড়ে ৬ টায় উপজেলার দক্ষিণ মনসুরপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে মো. গোলাম মোস্তফা (৩৯) ও কৈলংগ্রামের শেখ মঞ্জুরুল হকের ছেলে শেখ মোকাম্মেল হোসেনকে (৩০) গ্রেপ্তার করে ১১ ফেব্রুয়ারী তারিখে আটপাড়া থানার এসআই জিয়াউর রহমান বাদী হয়ে দায়ের করা ৬নং মামলায় সন্দেহভাজন আসামী হিসাবে আদালতে সোর্পদ করেন।

মঙ্গলবার তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহীদুর রহমান ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদনকরেন। শুনানী শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুন নাহার আসামীদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা গেছে, চলতি বছরের ১০ ফেব্রুয়ারী আটপাড়া উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা আটপাড়া থানা এলাকায় অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির উদ্দেশ্যে অর্ন্তঘাতিকার্যের মাধ্যমে বিভিন্ন সরকারি স্থাপনা ধ্বংস করার লক্ষ্যে বিস্ফোরক দ্রব্য নিয়ে বিএনপির অস্থায়ী কার্যালয়ে সমবেত হয়ে পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ উপস্থিত হলে বিএনপির নেতাকর্মিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর