রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনা সদরে পঙ্গু কিরন ফকিরের জমি দখলের চেষ্টা সকল ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে —-এহসানুল মাহবুব জুবায়ের নেত্রকোনা-০৩ আসনে বিএনপির দূর্দিনের  কান্ডারী ড.রফিকুল ইসলাম হিলালী পূর্বধলায় বাথরুমে মহিলার গোসলের দৃশ্য ধারণ করায় সেনাবাহিনীর হাতে দুই টিকটকার আটক  নেত্রকোনার ঘাগড়া ইউপি চেয়ারম্যান রানা ও সচিব রফিকের নানা অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন নেত্রকোণা সাহিত্য সমাজের সভাপতি হলেন আবু আক্কাস, সম্পাদক তানভীর জাহান চৌধুরী নেত্রকোনা রেলওয়ে স্টেশনে যাত্রী ভোগান্তি লাঘবে ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ শিশু ধর্ষণের অভিযোগে দাদার বিরুদ্ধে থানায় মামলা। নেত্রকোণা ও পূর্বধলায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তারেক রহমানের সাথে নেত্রকোনা জেলা বিএনপির নেতৃবৃন্দদের ভার্চুয়াল মিটিং

ব্রেকিং নিউজ
#নেত্রকোনা সদরে পঙ্গু কিরন ফকিরের জমি দখলের চেষ্টা#সকল ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে —-এহসানুল মাহবুব জুবায়ের#নেত্রকোনা-০৩ আসনে বিএনপির দূর্দিনের  কান্ডারী ড.রফিকুল ইসলাম হিলালী#পূর্বধলায় বাথরুমে মহিলার গোসলের দৃশ্য ধারণ করায় সেনাবাহিনীর হাতে দুই টিকটকার আটক #নেত্রকোনার ঘাগড়া ইউপি চেয়ারম্যান রানা ও সচিব রফিকের নানা অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন#নেত্রকোণা সাহিত্য সমাজের সভাপতি হলেন আবু আক্কাস, সম্পাদক তানভীর জাহান চৌধুরী#নেত্রকোনা রেলওয়ে স্টেশনে যাত্রী ভোগান্তি লাঘবে ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ#শিশু ধর্ষণের অভিযোগে দাদার বিরুদ্ধে থানায় মামলা।#নেত্রকোণা ও পূর্বধলায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত#তারেক রহমানের সাথে নেত্রকোনা জেলা বিএনপির নেতৃবৃন্দদের ভার্চুয়াল মিটিং#নেত্রকোনা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের বিরুদ্ধে আনীত অভিযোগের নিন্দা ও প্রতিবাদ#নেত্রকোনায় প্রশিক্ষণ শেষে ১৯ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ#প্রকাশিত সংবাদের প্রতিবাদে নেত্রকোনায় সংবাদ সম্মেলন#আমাদের মন্দিরে হামলা আমরা জানলাম না, ভারতীয় টিভিতে খবর দেখে অবাক হয়েছি#নেত্রকোনায় হাজী ফয়েজ উদ্দিন আকন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ঃ কক্ষে তালা#সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর এর নিঃশর্ত মুক্তি দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন।#শিক্ষা বিস্তার ও সুপ্ত প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা#নেত্রকোণায় ধর্ষণের শিকার হয়ে শিক্ষার্থীর আত্মহত্যা, ধর্ষকের শাস্তির দাবীতে মানববন্ধন#নেত্রকোণায় সেনাবাহিনীর হাতে ভারতীয় চিনিসহ ৪ চোরাকারবারী আটক #নেত্রকোনায় সকল ধর্ম বর্ণ ও গোত্রের লোকজনকে নিয়ে শান্তি সমাবেশ

নেত্রকোনায় অবৈধ ভাবে জমি দখলের চেষ্টা অবসর প্রাপ্ত পুলিশের উপর হামলার অভিযোগ 

এ কে এম এরশাদুল হক জনি / ২১১ বার পড়া হয়েছে
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

প্রকাশের সময় 02/06/2024

নেত্রকোনা পৌর এলাকার সাতপাই বর্শিকুড়ায় ক্রয়সূত্রে প্রাপ্ত আব্দুস সালামের জমি জোরপূর্বক দখল করার চেষ্টা ও হামলার অভিযোগ উঠেছে মোঃ চান মিয়া, মোঃ লিটন মিয়া, মোঃ রিপন মিয়া ও তার ছেলেদের বিরুদ্ধে। জমি দখল করতে গিয়ে মারধর করা হয়েছে জমির মালিক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালামের উপর।

এ ঘটনায় আব্দুস সালামের স্ত্রী বাদী হয়ে ৫ জনকে আসামি করে গত শনিবার রাতে নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, নেত্রকোনা সদর ১ নং ওয়ার্ড বর্শিকুড়ায় ক্রয়সূত্রে প্রাপ্ত জমি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালাম ভোগদখল করে আসছেন। হঠাৎ করে গত শুক্রবার রাত আনুমানিক ৮ টায় রিপন মিয়া, চান মিয়া, লিটন মিয়া, তোফায়েল ও হৃদয় সহ আরও কয়েকজন জমি দখলের জন্য জোরপূর্বক নতুন করে গৃহ নির্মাণের কাজ শুরু করেন। এ সময় আব্দুস সালাম বাধা দিলে তাকে বেধড়ক মারপিট ও মাথায় আঘাত করে আহত অবস্থায় ফেলে যায় আসামিরা। পরে স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতালে ও পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

আহত আব্দুস সালাম বলেন, দীর্ঘদিন ধরে আমি আমার ক্রয়সূত্রে জমি ভোগদখল করে আসছি। হঠাৎ করে চান মিয়ার দুই ছেলে ও আফছর উদ্দিন এর তিন ছেলে মিলে গত শুক্রবার ( ৩১-০৫-২০২৪ইং) তার জায়গা দাবি করে আমার ওপর রড ও ইট দিয়ে হামলা করে আহত করে। এর আগেও তারা আমার উপর হামলা করার হুমকি দিয়েছে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, জমিজমা নিয়ে বিরোধ ছিল। এই বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আমাদের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালাম আহত আছেন। এবিষয়ে অভিযোগ পেয়ে আমরা একজন আসামিকে গ্রেফতার করেছি বাকি আসামিরা পলাতক আছে তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর