শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল

নেত্রকোণায় পাওয়ার টিলার চুরির অভিযোগে একজনকে জেল হাজতে প্রেরণ

প্রতিবেদক এর নাম / ৬৯ বার পড়া হয়েছে
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

প্রকাশের সময় 03/03/2024

নেত্রকোণার আটপাড়ায় কৃষি কাজে ব্যবহৃত একটি পাওয়ার টিলার চুরির অভিযোগে আদালতে হাজিরা দিতে এসে তোফায়েল মিয়া (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বরিবার দুপুরে নেত্রকোণা আদালতে হাজির হলে জামিন না মঞ্জুর করে তাকে জেলা হাজতে প্রেরনের নির্দেশ দেয় আদালত। গ্রেফতারকৃত তোফায়েল আটপাড়া উপজেলার দৌলতপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে।

অভিযোগে জানা যায়, উপজেলার দৌলতপুর গ্রামের তোফায়েল গংদের সাথে সাহাব উদ্দিনের পূর্বশত্রুতা চলে আসছিল। এরই জেরে গত ২৭ ডিসেম্বর রাতে সাহাব উদ্দিনের বাড়ীর পিছন থেকে পৌনে দুই লাখ টাকার পাওয়ার টিলারটি চুরি হয়। পরে সাহাব উদ্দিন বাদী হয়ে গত ২৭ ফেব্রুয়ারী থানার একটি মামলা দায়ের করেন। রবিবার আদালতে হাজির হলে জামিন না মঞ্জুর করে তোফায়েলকে জেল হাজতে প্রেরন করেন।

আটপাড়া আমলী আদালতের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান রবিবার আসামীর উপস্থিততে এই আদেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর