রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩ কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম ‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা

ব্রেকিং নিউজ
#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা#নেত্রকোনায় ধানের ন্যায্যমূল্য না পাওযায় কৃষকদের মাঝে হতাশা#নেত্রকোনায় দলিল লেখকদের স্থায়ী জায়গার দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন#মদনে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ২ নেতা বহিষ্কার#মূল্যস্ফীতিতে কষ্টে আছে গ্রামের সাধারণ মানুষ#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন

নেত্রকোনায় চোরাই গরুসহ দুই চোর গ্রেফতার 

এ কে এম আব্দুল্লাহ্ / ২৫১ বার পড়া হয়েছে
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

প্রকাশের সময় 02/04/2024

নেত্রকোনা মডেল থানা পুলিশ মঙ্গলবার ভোরে কলমাকান্দা উপজেলার হাপানিয়ায় অভিযান চালিয়ে চোরাই গরু উদ্ধার সহ দুই চোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, কলমাকান্দা উপজেলার হাঁপানিয়া গ্রামের কালা মিয়া (৫২) ও আল আমিন (৪২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় , গত শনিবার দিবাগত রাতে সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের বর্নী গ্রামের কৃষক ফারুক আহম্মেদের গোয়াল থেকে দুটি গাভী চুরি হয়। আশপাশে খোঁজাখুজি করে না পেয়ে পরে বিষয়টি তিনি মডেল থানা পুলিশকে অবহিত করেন। ঘটনা জানার পর চোরাই গরু উদ্ধারসহ চোর চক্রের বিরুদ্ধে অভিযান শুরু করে পুলিশ। এক পর্যায়ে মঙ্গলবার ভোরে কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের হাঁপানিয়া গ্রামের চোর চক্রের সদস্য কালা মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা চুরি হওয়া গাভী দুটি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যে চুরির ঘটনার মূল হোতা আল আমিনকে গ্রেফতার করে পুলিশ।

মডেল থানার এস আই মো. মাহবুবুর রহমানের নেতৃত্বে এস আই মুহাইমিনুল ইসলাম লিমনসহ একদল পুলিশ এ অভিযানে অংশ নেয়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল কালাম (পিপিএম) বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পরে দুপুরে গ্রেফতার কৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর