বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসির যোগদান  কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সেকুল ইসলাম খান,সম্পাদক আব্দুল হাই সেলিম চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ  বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার

ব্রেকিং নিউজ
#নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসির যোগদান #কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সেকুল ইসলাম খান,সম্পাদক আব্দুল হাই সেলিম#চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট, নেত্রকোনায় পৌর ছাত্রদলের আহবায়কসহ দুই চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী#কেন্দুয়ায় যৌথবাহিনীর হাতে জুয়ারী আটক#নেত্রকোণায় ক্ষুদ্র কুঠির শিল্প ও পণ্য মেলা-২০২৪ উদ্বোধন#নেত্রকোণায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত#মোহনগঞ্জে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও সন্তানকে মারপিট, ১৫ জনকে আসামী করে আদালতে মামলা#যুগান্তরের সহ-সম্পাদকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে সেনাবাহিনীর অভিযান ঃ ভারত থেকে চোরাই পথে আনা মোটরসাইকেল সহ দুই চোরাকারবারি আটক ঃ ৯৯ বস্তা চিনি জব্দ #বারহাট্টায় পল্লী বিদ্যুতের এজিএম মনির হোসেন গ্রেপ্তার#সাংবাদিক স্বপন ভদ্রকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ#নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির শাটডাউন দুর্ভোগে সাড়ে ছয় লক্ষাধিক গ্রাহক#নেত্রকোনায় ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ঃ অভিযুক্ত হিন্দু যুবক গ্রেফতার#খালিয়াজুরীতে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ ঃ আহত-৮#নেত্রকোনায় সাম্প্রতিক বন্যায় ৫ শত ৭১ কোটি টাকার ক্ষয়ক্ষতি#নেত্রকোণায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত#মদনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব।#নেত্রকোনার কেন্দুয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন#বারহাট্টায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু#খালিয়াজুরীতে বজ্রপাতে জেলের মৃত্যু

কৃষি কর্মকর্তা কাছে নেই কৃষি প্রণোদনা বিতরণের তালিকা

সুপক রঞ্জন উকিল / ৭২ বার পড়া হয়েছে
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

প্রকাশের সময় 04/07/2024

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায় সরকারের কৃষি প্রণোদনা হিসেবে চলতি অর্থবছরে রোপা আমনের বীজ ধান ও সার এক সপ্তাহ আগে বিতরণ করা হলেও এখনো উপরকার ভোগীর তালিকা প্রস্তুত হয়নি। বৃহস্পতিবার (৪জুলাই) উপজেলা কৃষি কর্মকর্তার কাছে প্রণোদনার তালিকা চাইলে তিনি তালিকা নেই বলে সাংবাদিকদের জানান।

জানা যায়, ২০২৩-২৪ অর্থবছরের প্রণোদনা কর্মসুচির আওতায় (২০২৪-২৫ মৌসুমে) এ উপজেলায় গত বৃহস্পতিবার (২৭ জুন/২৪) রোপা আমন ধানের উফশী জাতের বীজ ও সার বিতরণ করা হয়। এসময় ১৮শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ৫কেজি বীজ ধান ও ২০ কেজি সার বিতরণ করা হয়।

(৪ জুলাই) বৃহস্পতিবার গৌরীপুর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিলুফার ইয়াসমিন জলির কাছে প্রণোদনা বিতরণের তালিকা চান সাংবাদিকরা। কিন্তু এক সপ্তাহ আগে বিতরণকৃত প্রণোদনার তালিকা এখনো প্রস্তুত হয়নি বলে অপারগতা প্রকাশ করেন কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন জলি।

এ বিষয়ে কৃষিবিদ নিলুফার ইয়াসমিন জলি প্রতিবেদককে বলেন, তালিকা দিয়ে কি করবেন? কোন সমস্যা থাকলে আমাকে বলেন। তালিকা এখনো হাতে আসেনাই। কবে আসতে পারে জানতে চাইলে তিনি বলেন কতদিন লাগবে তাও বলতে পারছিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর